You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরের পুলিশ সুপার শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হওয়ায় সংবর্ধনা

শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হওয়ায় তাকে ফুলেল সংবর্ধনা দেয়া হয়েছে। আজ বিকাল ৫ টার দিকে শেরপুর পুলিশ লাইন্সে জেলা পুলিশের পক্ষ থেকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মোহাম্মদ বিল্লাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আমিনুল ইসলাম , সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর আলম, সহকারী পুলিশ সুপার (সদর) রেজওয়ান দিপু, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবীস) নাছরিন আক্তার, শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি কার্যালয় প্রতিমাসে ৬ ক্যাট্যাগরিতে পুরষ্কার হিসেবে ক্রেষ্ট,সনদ ও নগদ অর্থ প্রদান থাকেন তারই অংশ হিসেবে শ্রেষ্ঠ পুলিশ সুপার ক্যাটাগরীকে শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হন। ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি এ পুরুষ্কার তুলে দেন।

বলাবাহুল্য, এই বছরের ৭ জুন শেরপুরের পুলিশ সুপার হিসেবে কাজী আশরাফুল আজীম যোগদান করেন । তিনি যোগদান করেই শহরের দীর্ঘদিনের জনদূভোর্গ বলে খ্যাত শহরে ইজিবাইক তথা যানজট নিরসনে ব্যতিক্রমী উদ্যোগ গ্রহন করেন এবং সফলতা পান।

এছাড়াও ফেসবুকে ধর্মীয় উম্মাদনা ছড়ানো দায়ে জড়িতকে গ্রেফতার , নালিতাবাড়ীতে চাচীর হাত কেটে ফেলার মামলার আসামী গ্রেফতার, ঝিনাইগাতীতে মাকে গলা কেটে ফেলার মামলার রহস্যজট উম্মোচন সহ বেশ কয়েকটি চাঞ্চল্যকর মামলার রহস্য উৎঘাটন করে তিনি বেশ আলোচিত হন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!