You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরের পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা

শেরপুরের পুলিশ সুপার ও অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত রফিকুল হাসান গণিকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে । সেই সাথে অনুষ্ঠিত হয়েছে দোয়া ও ইফতার মাহফিল । শেরপুর জেলা কমিউনিটি পুলিশিং ফোরাম, শেরপুরের আয়োজনে আজ সোমবার বিকালে জেলা শিল্পকলা একাডেমি অডিটরিয়ামে  বদলি জনিত এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক সাংবাদিক দেবাশিষ ভট্টাচার্যের সঞ্চলনায় এতে প্রধান অতিথি হিসেবে শেরপুরের পুলিশ সুপার রফিকুল হাসান গণি ও প্রিয় অতিথি হিসেবে শেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি হিসেবে যথাক্রমে শেরপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র আতিউর রহমান মিতুল, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক আশরাফ উদ্দিন , অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) খন্দকার খালিদ বিন নূর, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার নূরল ইসলাম হিরু, জেলা আইনজীবি সমিতির সভাপতি ও প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম আধার, শেরপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ফকরুল মজিদ খোকন , শেরপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম চেয়ারম্যান, জাতীয় মহিলা সংস্থা,শেরপুরের চেয়াম্যান শামছুন্নাহার কামাল, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাছরিন রহমান ফাতেমা বক্তব্য রাখেন ।

এছাড়াও অন্যানের মধ্যে বিদায় অনুভূতি জানিয়ে বক্তব্য রাখেন শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম, ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস, শ্রীবরদী কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক ও খড়িয়া কাজীরচর ইউপি চেয়ারম্যান এডি এম শহিদুল ইসলাম, নালিতাবাড়ী কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য ডা: বিল্লাল হোসেন চৌধুরী সহ প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের বিভিন্ন পর্যায়ের নেতৃবন্দ, জেলা পুলিশের নেতৃবন্দ, আলেম সমাজের প্রতিনিধি, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধি, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিল ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!