You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরের দরিদ্র মেধাবী বৃষ্টি’র পাশে দাড়ালো আমেরিকার মানচিত্র ফাউন্ডেশন

শেরপুরের ঝিনাইগাতি উপজেলার দরিদ্র মেধাবী বৃষ্টি’র পাশে দাড়িয়েছে আমেরিকার জর্জিয়া স্টেটস্থ এতিম, দরিদ্র ও দুস্থদের পাশে থাকার সেচ্ছাসেবী সংগঠন ‘মানচিত্র ফাউন্ডেশন ইনক’। ২৩ জুন শুক্রবার বিকেলে  জেলার ঝিনাইগাতি উপজেলার ইফতেখার জাহান বৃষ্টি’র বাড়িতে প্রাথমিক ভাবে তার ভর্তি ও বই কেনা বাবদ নগদ ১০ হাজার টাকা প্রদান করা হয়। পরবর্তিতে প্রতিমাসে তার লেখাপড়ার খরচ প্রদান করা হবে।

এসময় উপস্থিত ছিলেন ঝিনাইগাতি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিরুজ্জামান লেবু, স্থানীয় বনিক সমিতি’র সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি ও শেরপুর টাইমস ডটকমের উপদেষ্টা সম্পাদক রফিক মজিদ, মডেল গালর্স কলেজের প্রভাষক মো. মোখলেছুর রহমান, সমাজসেবক মোমিনুল আহম্মেদ প্রমূখ।

উল্লেখ্য, বহু গুনের অধিকারী দরিদ্র পরিবারের পিতৃহীন বৃষ্টি এবার এসএসসিতে গোল্ডেন জিপিএ-৫ পায়। কিন্তু অর্থাভাবে ভালো কলেজে ভর্তি হতে পারিছিল না। তার এ কষ্টে কথা পরীক্ষার ফলাফল প্রকাশের পরপরই স্থানীয় অনলাইন নিউজ পোর্টাল এ  প্রকাশিত হওয়ায় নজরে পড়ে আমেরিকার জর্জিয়া স্টেটের সেচ্চাসেবী সংগঠন ‘মানচিত্র ফান্ডেশন ইনক’ এর।

মানচিত্র ফাউন্ডেশনের জনৈক কর্মকর্তা শেরপুরের সাংবাদিক রফিক মজিদের সাথে যোগাযোগ করে বৃষ্টি’র ভর্তি ও লোখাপড়ার খরচ প্রদানের কথা জানায়।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!