শেরপুরের তিনটি উপজেলা পরিষদ নির্বাচনী সরঞ্জাম বিতরণ ।। নির্বাচন শতভাগ সুষ্ঠ হবে, দাবী নির্বাচন কমিশনের

২৪ মার্চ রবিবার তৃতীয় ধাপের পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে শেরপুরের তিনটি উপজেলায় নির্বাচনী সরঞ্জাম সরবরাহ করা হয়েছে। ২৩ মার্চ শনিবার দুপুরে শ্রীবরদী, ঝিনাইগাতী ও নালিতাবাড়ী উপজেলা নির্বাচন অফিস থেকে ব্যালট বাক্স ও ব্যালট পেপারসহ যাবতীয় মালামাল স্ব-স্ব কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের কাছে বিতরণ করা হয়। আইন শৃংখলা বাহিনী ও কেন্দ্রে দায়িত্বরত লোকজন এসব মালামাল নিয়ে কেন্দ্রে যাচ্ছেন। এদিকে নির্বাচন শতভাগ সুষ্ঠ হবে বলে জানিয়েছেন জেলা নির্বাচন কর্মকর্তা মো. শুকুর মাহমুদ মিঞা ।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, শ্রীবরদী উপজেলায় ভোটার সংখ্যা ২ লাখ ৩শ ৯০ টি। কেন্দ্র সংখ্যা ৬৭টি। এখানে উপজেলা চেয়ারম্যান পদে ৮ জন, ভাইস চেয়ারম্যান পদে ১০ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

ঝিনাইগাতী উপজেলায় ভোটার সংখ্যা ১ লাখ ২৫ হাজার। ভোট কেন্দ্র ৫৩টি। উপজেলা চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

নালিতাবাড়ী উপজেলায় ভোটার সংখ্যা ১ লাখ ৯৭ হাজার ৬শ। কেন্দ্র সংখ্যা ৭৩টি। উপজেলা চেয়ারম্যানে পদে ৪জন ভাইস চেয়ারম্যান পদে ৬জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

জেলা নির্বাচন অফিসার মো. শুকুর মাহমুদ জানান, নিরাপত্তার জন্যে প্রয়োজনীয় ব্যবস্থা সম্পন্ন করা হয়েছে । যেকোন মূল্যে আমরা একটি অবাধ সুষ্ঠ নির্বাচন সম্পন্ন করবো এতে কোন সন্দেহের অবকাশ নেই । আমি ভোটারদের ভোটকেন্দ্রে এসে নিজেদের ভোটাধিকার প্রয়োগের আহব্বান করছি।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের