শেরপুরের তাওয়াকুচা সীমান্তে ভারতীয় মদ উদ্ধার

বর্ডার গার্ড বাংলাদেশ শেরপুরের তাওয়াকুচা সীমান্ত ফাঁড়ির ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার আলাউদ্দিন রোববার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে সংগীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে ৮ বোতল ভারতীয় অফিসার চয়েজ ব্র্যান্ডের মদ উদ্ধার করেছে। উদ্ধারকৃত মদ সিজার লিস্ট করে ময়মনসিংহ ব্যাটালিয়ন (৩৯) বিজিবি’র নিকট প্রেরণ করা হয়েছে।

বিজিবি সূত্রে জানা গেছে, রোববার বিকালে সীমানা পিলার ১০৯৯ হতে আনুমানিক তিন কি.মি. দুরে সরকারি বন বাগান দুধনই বিটের শালবাগান এলাকার পাকা রাস্তা উপর থেকে আট বোতল ভারতীয় অফিসার চয়েজ ব্র্যান্ডের মদ উদ্ধার করে। মাদক চোরাকারবারীরা এক মোটরসাইকেল আরোহীর নিকট মদ হস্তান্তর করার সয়ম বিজিবি’র জওয়ানরা ঘনটাস্থলে পৌঁছে। এসময় চোরাকারবারিরা বিজিবি’র উপস্থিতি টের পেয়ে আট বোতল মদসহ ১টি ব্যাগ ফেলে রেখে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

এব্যাপারে তাওয়াকুচা ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার আলাউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে গেলে মাদক কারবারীরা আমাদের উপস্থিথিতি টের পেয়ে ব্যাগসহ মদগুলো ফেলে রেখে দ্রুত চম্পট দেয়। পরে সিজার লিস্ট করে মদগুলো ধ্বংস করার জন্য ময়মনসিংহ ব্যাটালিয়ন (৩৯) বিজিবি’র নিকট প্রেরণ করা হয়েছে।

এছাড়া, মাননীয় প্রধানমন্ত্রী মাদকদ্রব্য নিয়ন্ত্রনে জিরো টলারেন্স ঘোষণা দিয়েছেন। এরই অংশ হিসাবে বর্ডার গার্ড বাংলাদেশ মাদকদ্রব্য নিয়ন্ত্রনে সর্বদাই তৎপর। উল্লেখ্য গত ৬ সেপ্টেম্বর ৩৭৫ পিস ইয়াবা, ২০ হাজার ২৫০ রুপি, ভারতীয় নাগরিকসহ ২ জনকে আটক করে শ্রীবরদী থানায় মামলা দেওয়া হয়েছে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।