শেরপুরের তপু যুক্তরাষ্ট্র’র জর্জিয়া স্টেট যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী

আগামী ১৬ জুলাই যুক্তরাষ্ট্রে’র জর্জিয়া স্টেট আওয়ামী যুবলীগ শাখার তৃ-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হবে। ওই সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছে শেরপুরের তোফায়েল আহাম্মেদ তপু। তপু শেরপুর সদর উপজেলার কামারের চর ইউনিয়নের ৬নং চর গ্রামের নূরল ইসলাম মাস্টারের ছেলে। তিনি বর্তমানে জর্জিয়া স্টেট আওয়ামী যুবলীগের সহ-সাধারন সম্পাদক পদে রয়েছেন। তপু ২০০৯ সালে ইউএসএ গমন করেন। এরআগে তপু বাংলাদেশে থাকা অবস্থায় স্থানীয় ছাত্রলীগের কর্মী ছিলেন।
তপু যুক্তরাষ্ট্রের জর্জিয়া স্টেট যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী হওয়ায় তার সাফল্য কামনা করে অভিনন্দন জানিয়েছেন শেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর রুমান, শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা বাস-কোচ মালিক সমিতি’র সভাপতি ছানুয়ার হোসেন ছানু, শেরপুর জেলা যুবলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব এবং জামালপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহম্মেদ।
জর্জিয়া স্টেট যুবলীগ সুত্রে জানাযায়, ১৬ জুলাই বিকেলে যুক্তরাষ্ট্রের জর্জিয়া স্টেট এর লাকী সোলস পার্ক হল রুমে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয় সংসদীয় স্থায়ী কমিটি’র সদস্য এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটি’র প্রেসিডিয়াম মেম্বার নুরুন্নবী চৌধুরী সাওন এমপি। এছাড়া সম্মেলন উদ্বোধন করবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুক্তরাষ্ট্র শাখার আহ্বায়ক তারিকুর হায়দার চৌধুরী এবং প্রধান বক্তা থাকবেন যুগ্ম আহ্বায়ক বাহার খন্দকার সবুজ। সম্মেলনের সভাপতিত্ব করবেন জর্জিয়া যুবলীগের আহ্বায়ক মোশারফ হোসেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের