You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরের গাড়ী ছিনতাইকারী চক্রের দুই সদস্য আটক

জেলার নালিতাবাড়ী উপজেলা থেকে গাড়ী ছিনাতাইকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ । শুক্রবার রাতে একটি টিভিএস মোটর সাইকেল সহ ছিনাতাইকারী চক্রের ওই দুই সদস্যকে আটক করা হয়। পরে আজ শনিবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে ।
আটকৃতরা হলেন- টাঙ্গালের ঘাটাইল নয়াপাড়া গ্রামের আফাজ উদ্দিনের ছেলে রাসেল মিয়া (২০) ও নালিতাবাড়ী উপজেলার কাকরকান্দি ইউনিয়নের সোহাগপুর দক্ষিণ পাড়া গ্রামের মৃত জালাল উদ্দিন শাকিল মিয়া (১৮)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, নালিতাবাড়ী পৌর শহর থেকে নকলা যাওয়ার উদ্দেশ্যে শুক্রবার রাত ১০টার দিকে ভাড়ায় চালিত মোটারসাইকেল চালক আবুল কালাম কে দুই যুবক রাসেল মিয়া ও শাকিল মিয়া ভাড়া করে। পরে নকলা উপজেলায় পৌঁছে ফের নালিতাবাড়ী আসার জন্য মোটরসাইকেল চালক আবুল কালামকে ভাড়া করেন।

এসময় তারা নকলা থেকে নালিতাবাড়ী শহরে পৌঁছার পথে মালিঝি ব্রিজের দক্ষিণ পাশে ওই চালক কে শ^াসরোধ করে দুই যুবক মোটরসাইকেল ছিনিয়ে নিতে চায়। কিন্তু চালক আবুল কালাম চিৎকার করলে এলাকাবাসী এসে ওই যুবককে আটক করে। পরে দুই যুবক রাসেল ও শাকিল কে এলাকাবাসী পুলিশে সৌপর্দ করে।

এদিকে সারা জেলায় পুলিশের বর্তমান বিশেষ অভিযানে ৫ মামলায় ২১জনকে গ্রেফতার করা হয়েছে বলে এক প্রেস বার্তায় নিশ্চিত করেছেন শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আমিনুল ইসলাম।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!