You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরের গানের পাখি হাসনা হেনা

ছোট বেলা থেকেই গান চর্চা আর যার সুরের মুর্ছনায় সংগীত পিপাসু মানুষ হৃদয়ে প্রশান্তি ফিরে পায় সেই হাসনা হেনা স¤প্রতি সংগীত জগতে বেশ জায়গা দখল করে নিয়েছেন।

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পৌর শহরের গড়কান্দা মহল্লার হানিফ মন্ডলের ২ ছেলে ৫ কন্যার মধ্যে হাসনা হেনা সর্ব কনিষ্ঠ। বাবা হানিফ মন্ডলের অনুপ্রেরনায় দ্বিতীয় শেণিতে লেখাপড়া করা অবস্থায় তার কাছ থেকেই সংগীতের তালিম নেন হাসনা। ইতোমধ্যে স্থানীয় বিভিন্ন অনুষ্ঠানের মঞ্চে সংগীত পরিবেশন করে দর্শক হৃদয়ে স্থান করে নিয়েছেন। যতই দিন যাচ্ছে ততই স্থানীয় অঙ্গন পেরিয়ে জাতীয় পর্যায়ে গানের জগতের এক পরিচিত মুখ হাসনা হেনা।

বিগত ২০১২ সালে চ্যানেল নাইনের পাওয়ার ভয়েজ সংগীত প্রতিযোগিতায় হাসনা হেনা সেরা দশের মাঝে সপ্তম স্থান অধিকার করেন। বর্তমানে স্টেজ প্রোগ্রামের পাশাপাশি এসএ টিভি ও এশিয়ান টিভিতে গানের শো করে থাকেন। হাসনা জানান, তার বেশ কয়েকটি এলবামের কাজ চলছে। তাছাড়া হাসনার পাওয়ার প্রজেক্ট নামে একটি মিক্সড এলবাম বাজারে পাওয়া যাচ্ছে। হাসনা হেনা স্থানীয় নাজমুল স্মৃতি বিশ্ববিদ্যালয় কলেজে দ্বাদশ শ্রেণিতে লেখাপড়া করছেন। লেখাপড়ার পাশাপাশি সংগীত জগতে বিশেষ অবদান রাখতে সকলের দোয়া ও ভালবাসা চান গানের পাখি কিশোরী হাসনা হেনা।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!