You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরের কর বাহাদুর পরিবারকে অভিনন্দন জানালেন লংকা বাংলা ফাইন্যান্স

শেরপুর জেলার বিশিষ্ট শিল্পপতি ও জেএন্ডএস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মো. জয়নাল আবেদীন তার ও পরিবার জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) মনোনীত ২০১৬-১৭ অর্থ বছরের জন্য কর বাহাদুর পরিবার নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানালেন লংকা বাংলা ফাইন্যান্স।
রবিবার (১৯ নভেম্বর) বিকেলে শেরপুরের ঢাকলহাটির বাসভবনে কেক কাটার মধ্য দিয়ে কর বাহাদুর আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন ও তার ছেলে জে এন্ড এস গ্রুপ’র ব্যবস্থাপনা পরিচালক ও টানা পঞ্চম বারের শ্রেষ্ঠ আয়করদাতা মোঃ সাদুজ্জামান সাদী’র হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন লংকা বাংলা ফাইন্যান্সের ভাইস প্রেসিডেন্ট মোঃ কামারুজ্জামান খান, রিলেসন্স শীপ ম্যানেজার কমল কুমার দত্ত এবং প্রধান শাখার মোঃ আমিনুল ইসলাম। পরে অতিথিরা কর বাহাদুর পরিবারের সদস্যদের সমৃদ্ধি ও সাফল্য কামনা করেন।
এ সময় জেএন্ডএস গ্রুপ’র পরিচালক সাইফুল নাহী জিন্নুর সাকী ও দেশবার্তা বিডি ডটকমের বার্তা সম্পাদক জিএইচ হান্নান প্রমুখ উপস্থিত ছিলেন।

শেরপুর টাইমস/ বা.স

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!