You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরের আলোচিত সেই যমজ শিশুর মৃত্যু

 

অবশেষে মৃত্যুর কাছে হার মানলো শেরপুরে জন্ম নেয়া জোড়া মাথার যমজ কন্যা শিশু ‘বেলা’ও ‘সুন্দরী’। শুক্রবার বেলা ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাদের মৃত্যু হয়। বুধবার উন্নত চিকিৎসার জন্য তাদেরকে শেরপুর থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছিল। কিন্তু চিকিৎসকদের পর্যবেক্ষণ শুরু হওয়ার আগেই তাদের মৃত্যু হলো।

নিহতদের নানা মো. আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, সকলেই আমাদের সহায়তা করেছে। ডাক্তাররা চেষ্টা করেছেন। তারপরও বেলা ও সুন্দরীকে বাঁচানো গেল না।

উল্লেখ্য, গত ৭ জুলাই (শনিবার) সকাল ৯টার দিকে শহরের মাধবপুর এলাকার ফ্যামিলি নার্সিং হোমে পৌর এলাকার চাপাতলী মহল্লার গরিব রিকশাচালক রুবেল মিয়ার স্ত্রী রেহেনা বেগম (২১) মাথা জোড়া লাগানো ওই যজম কন্যা শিশুর জন্ম দেন। সিনিয়র গাইনি বিশেষজ্ঞ ডা. আব্দুল গণি সিজারিয়ান অপারেশনের মাধ্যমে কোনো ধরনের জটিলতা ছাড়াই ওই মাথা জোড়া লাগানো যমজ দুই বোনকে ভূমিষ্ট করাতে সক্ষম হন।

(শে/টা/বা/শা)

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!