You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরের আইডিয়াল প্রিপারেটরি স্কুলের পিকনিক বাস দুর্ঘটনায় আহত ১৫

শেরপুর জেলা শহরের আইডিয়াল প্রিপারেটরি এন্ড হাই স্কুলের বার্ষিক শিক্ষা সফরের বাস সড়ক দুর্ঘটনার শিকার হয়েছে। আজ সকালে শেরপুর থেকে আশুলিয়া ফ্যান্টাসী কিংডমে যাওয়ার পথে ময়মনসিংহ তারাকান্দা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এসময় শিক্ষাসফরের জন্য বহরে থাকা ছাত্রীবহনকারী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে ছিটকে পড়ে।
আইডিয়াল প্রিপারেটরি এন্ড হাই স্কুলের অধ্যক্ষ নাসরিন রহমান শেরপুর টাইমসকে জানান, দুর্ঘটনাকবলিত বাসে ৫০ জন ছাত্রী ও ২ জন শিক্ষক ছিলেন। বাসের সামনের দিকে বসা ছাত্রীদের ১৫ জন ও ১জন শিক্ষক আহত হয়েছেন। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আহতদের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। তবে ৫ জন ছাত্রী ও ১ জন শিক্ষককে উন্নত চিকিৎসা ও নিবিড় পরিচর্যার জন্য ভর্তি করা হয়েছে।


এদিকে দুর্ঘটনার কারণে শিক্ষা সফর বাতিল করেছে কর্তৃপক্ষ। আহত অন্যান্য শিক্ষার্থীদের অভিভাবকদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে স্কুল কর্তৃপক্ষ।
এই ঘটনায় ময়মনসিংহ জেলা প্রশাসক খলিলুর রহমান ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন করে জানান, দুর্ঘটনায় আহত শিক্ষক ও শিক্ষার্থীদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে শিক্ষার্থী ও চিকিৎসকদের সাথে দেখা করে খোঁজখবর নেয়া হয়েছে, ময়মনসিংহ জেলা প্রশাসনের পক্ষ থেকে যাবতীয় বিষয়ে তদারকি করা হচ্ছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!