You dont have javascript enabled! Please download Google Chrome!

শেখ হাসিনা পৃথিবীর প্রথম সারির নেতা

শেখ হাসিনা পৃথিবীতে প্রথম সারির নেতা হিসেবে জায়গা করে নিয়েছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি। তিনি আজ ২৮ জুলাই শুক্রবার বিকেলে তাঁর নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত এক সমাবেশে এ মন্তব্য করেন।

পদ্মা সেতু সম্পর্কে আলোচনা করতে গিয়ে কৃষিমন্ত্রী বলেন, কেউ ভাবছিল পদ্মা সেতু হবে? কেউ ভাবেনাই। ওয়ার্ল্ড ব্যাংক মনে হয় মা-বাপ। একটু ঝারি মারলে মানুষের পা কাঁপে। বাপের বেটি শেখ হাসিনার পা কাঁপে না। তিনি বলেছেন, টাকা দিবা না ঠিক আছে, আমি আমার নিজের টাকা দিয়ে করব, দেশের টাকা দিয়ে করব। আজকে পদ্মা সেতু হচ্ছে, এই একটা ঘটনায় শেখ হাসিনা পৃথিবীতে প্রথম সারির নেতা হিসেবে জায়গা করে নিয়েছেন।

এ সময় তিনি জোর দিয়ে বলেন, পারে, শেখ হাসিনার মেয়ে পারে, বঙ্গবন্ধুর মেয়ে পারে। আপনারা শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি যেন দেশের সেবা করতে পারেন।
নিজের জন্য দোয়া চেয়ে তিনি বলেন, আমার জন্য সেই সেবার সুযোগটা রাখবেন। যেন আমি আপনাদের সেবা পবিত্রতার সাথে করে যেতে পারি। এসময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তোলে ধরার পাশাপাশি স্থানীয় উন্নয়ন কর্মকান্ড তোলে ধরে বক্তব্য রাখেন।

শরপুরের অতিরিক্ত জেলা প্রশাসক এটিএম জিয়াউল ইসলামের সভাপতিত্বে এ সভায় অন্যান্যের মধ্যে জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ন কবীর রুমান, পুলিশ সুপার রফিকুল হাসান গণি, কৃষি খামার বাড়ির উপ-পরিচালক আশরাফ উদ্দিন, শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছানোয়ার হোসেন ছানু, নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম মুখলেছুর রহমান রিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তরফদার সোহেল রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিয়াউল হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক ফজলুল হকসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, বিভিন্ন ধর্মীয় ও শিা প্রতিষ্ঠান প্রধানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিন তিনি নালিতাবাড়ী উপজেলার ৩২টি মাধ্যমিক বিদ্যালয়, ২১টি দাখিল মাদরাসা, ৫৩টি সরকারী প্রাথমিক বিদ্যালয়, ৬৮৯ জোড়া লোহার বেঞ্চ, বিভিন্ন বিদ্যালয়, বাজার, মসজিদ ও মন্দিরে ১৬১ বান্ডেল ঢেউটিন, বিভিন্ন বিদ্যালয় ও ধর্মীয় প্রতিষ্ঠানে ১৮লাখ ৬ হাজার ৯শ টাকা এবং দুটি শিক্ষা প্রতিষ্ঠানেমাঠ উন্নয়নে ৮০ হাজার টাকার চেক বিতরণ করেন।

এর আগে তিনি নকলা উপজেলা পরিষদ চত্বরে অপর একটি সমাবেশে উপজেলার বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের মাঝে ঢেউটিন, নগদ অর্থ ও লোহার বেঞ্চ বিতরণ করেন।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!