You dont have javascript enabled! Please download Google Chrome!

শেখ হাসিনার নেতৃত্বে দেশ সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে

শেরপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব প্রকৌশলী একেএম ফজলুল হক এমপি বলেছেন ‘শেখ হাসিনার নেতৃত্বে দেশ সর্বক্ষেত্রে এগিড়ে যাচ্ছে। গতকাল শনিবার দুপুরে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের তাওয়াকুচা বিটে হাতির উপদ্রব ঠেকাতে সোলার পাওয়ার ফেন্সিং ও বায়োলজিক্যাল ফেন্সিং উদ্বোধন কালে একথা বলেন।
একেএম ফজলুল হক এমপি আরো বলেন, শেখ হাসিনার সরকার যা বলে, তাই করে। গত ৮ বছর আগে এ কাংশা ইউনিয়নের চেহারা কী ছিল তা আপনাদের সবারই জানা আছে। আর এখনকার অবস্থাও দেখতে পাচ্ছেন। এ সব কিছু সম্ভব হয়েছে বঙ্গবন্ধুর যোগ্য কন্যা প্রধানমন্ত্রীর শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের জন্য।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.জেড.এম শরীফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তা গোবিন্দ রায়, উপজেলা চেয়ারম্যান মো.আমিনুল ইসলাম বাদশা। এ সময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কাংশা ইউপি’র সাবেক চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি মো.আনার উল্ল্যাহ, উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সাংগঠনিক বেলায়েত হোসেন, যুবলীগ সভাপতি আবুল কালাম আজাদ, সাবেক ছাত্রলীগ সভাপতি মো.ফারুক আহাম্মেদ, উপকারভোগীদের মধ্যে আদিবাসী ফিলিশন কুবি প্রমুখ।
সভা শেষে ময়মনসিংহ বনবিভাগের রাংটিয়া, তাওয়াকুচা ও মধুটিলা রেঞ্জের ২০০৩/৪সালের সামাজিক বনায়নের উপকারভোগী ৬১ জনের মধ্যে ৭৭’লাখ ১৫’হাজার ১’শ৭৬ টাকার চেক বিতরণ করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!