You dont have javascript enabled! Please download Google Chrome!

শেখ হাসিনার নেতৃতে আমরা দানবদের পরাজিত করবো : বেগম মতিয়া চৌধুরী

শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের নৌকা মার্কার প্রার্থী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, জয় হবে, জয় হবে, হবে জয়- মানবের তরে, মাটির পৃথিবীতে দানবের তরে নয়। শেখ হাসিনার নেতৃতে আমরা ওই দানবদের পরাজিত করবো।

তিনি সোমবার (১৭ ডিসেম্বর) সকালে তার নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী শহরের পালপাড়া (মৃৎশিল্পী) মহল্লায় নির্বাচনী জনসভায় প্রধান অতিথির ভাষণে এ কথা বলেন।

মতিয়া চৌধুরী আরো বলেন, ২০১৪ থেকে ১০১৮ পর্যন্ত, এই দশটি বছর এদেশের উন্নয়ন, সুশাসন, সমৃদ্ধি এবং দেশের মানুষকে আলোর পথযাত্রী করেছেন শেখ হাসিনা।

পরে তিনি শহরের আড়াইআনী বাজারের বোতলভাঙ্গা মোড় ও গড়কান্দা মহল্লায় পৃথক নির্বাচনী সভায় বক্তব্য রাখেন। এসব সভায় নারী ভোটারদের উপস্থিতি ছিল ল্যণীয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হোসেন, সাধারণ সম্পাদক ফজলুল হক, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, সাবেক সভাপতি ও সাবেক মেয়র আব্দুল হালিম উকিল, নকলা উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগসহ দলীয় নেতাকর্মী, অসংখ্য নৌকামার্কা সমর্থক ও সাধারন ভোটাররা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!