শেখ হাসিনার কাছে যাদুর কাঠি আছে—–নালিতাবাড়ীতে বেগম মতিয়া চৌধুরী

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কৃষি মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন, শেখ হাসিনার কাছে যাদুর কাঠি আছে। আর সেটি হলো নিখাদ দেশপ্রেম ও দেশের মানুষের ভালোবাসা। রাষ্ট্রীয় ক্ষমতায় থাকা মানে ফুল ফুটানোর আনন্দ উপভোগ করা। আওয়ামী লীগ ক্ষমতায় আসে দেশ গড়তে আর অন্যেরা ক্ষমতায় আসে লুটপাট করতে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন দেশকে সাজানো। তাইতো তিনি এখন বিশ্বের রাষ্ট্র নায়কদের তালিকায় টপ টেনে আছেন।

বেগম মতিয়া চৌধুরী আজ শনিবার (৭ সেপ্টেম্বর) সকালে তার নির্বাচনী এলাকা নালিতাবাড়ী উপজেলা পরিষদ মুক্ত মঞ্চে বিভিন্ন সরকারী-বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানসমুহে লোহার বেঞ্চ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, শেখ হাসিনা ক্ষতায় এলেই গরীবের সন্তানরা লেখাপড়া করার সুযোগ পায়। তিনি দেশের সম্পদ রক্ষা করেন। তিনি বলেন, প্রধানমন্ত্রীর সন্তানরা উচ্চ শিক্ষিত সায়মা ওয়াজেদ পুতুল প্রতিবন্ধীদের নিয়ে কাজ করে জাতি সংঘের বিশেষ দূতের মর্যাদা পেয়েছেন।

মতিয়া চৌধুরী আরো বলেন, ১৯৯৬ সালে আওয়ামী লীগ ৪০ লক্ষ টণ খাদ্য ঘাটতি নিয়ে ক্ষমতায় বসে। পরে ২০০০ সাল থেকে এখন পর্যন্ত দেশ খাদ্যে স্বয়ং সম্পন্ন হয়েছে।

নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আরিফুর রহমানের সভাপতিত্বে এসময় উপজেলা নালিতাবাড়ী সার্কেল এএসপি জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সবুর মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী, হাজী মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক ফারুক আহম্মেদ বকুল, অর্থ বিষয়ক সম্পাদক গোপাল চন্দ্র সরকার, আইন বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া বুলু, বীরমুক্তিযোদ্ধা আব্দুল হালিম উকিল, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আছমত আরা আছমা, কৃষক লীগের যুগ্ম আহবায়ক হাজী আজাদ মিয়া, পৌর মেয়র হাজী আবুবক্কর সিদ্দিকসহ আওয়ামী লীগ, অংগ সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষকবৃন্দ ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিন মতিয়া চৌধুরী এমপি হিসেবে তার নামে বরাদ্দকৃত উপজেলার ১৮০টি প্রাথমিক, নিম্নমাধ্যমিক, মাধ্যমিক ও মাদ্রাসায় টি আরের (টেষ্ট রিলিফ) টাকায় তৈরিকৃত ৩৭ লাখ ৩শ ৩৫ টাকা মুল্যের ৯ শ ৫৬ জোড়া লোহার বেঞ্চ বিতরণ করেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।