You dont have javascript enabled! Please download Google Chrome!

শুভ জন্মদিন শেরপুর টাইমস

শাহরিয়ার মিল্টন:

২৬ মার্চ রবিবার শেরপুর টাইমসের চতুর্থ জন্মদিন । ২০১৩ সালের এদিনে গারো পাহাড়ের পাদদেশে শেরপুর জেলাবাসীকে বস্তুনিষ্ঠ তথ্যসেবা দেয়ার লক্ষ্যে পরির্বতনের অঙ্গিকারে “শেরপুর জেলার প্রতিচ্ছবি” শ্লোগান নিয়ে শেরপুর জেলা ভিত্তিক প্রথম অনলাইন সংবাদপত্র শেরপুর টাইমস ডটকম তার পাঠক, লেখক ও কর্মীদের নিয়ে যাত্রা শুরু করেছিল।

শেরপুর টাইমস পরিবার প্রতিনিয়ত স্বপ্ন দেখে শেরপুর জেলার ইতিহাস, ঐতিহ্য ও সংস্কৃতিকে বিশ্ব দরবারে তুলে ধরার । আর তা বাস্তবে প্রতিফলিত হচ্ছে দেশ বিদেশের পাঠকদের তথ্যপ্রাপ্তির চাহিদা পুরনের মাধ্যমে ।

শেরপুর টাইমস দীর্ঘ সময় টিকে থাকার সংগ্রাম করে যাচ্ছে। শুরু থেকেই পেশাদারিত্ব ও সংবাদের বিশ্বাস যোগ্যতাকে মূলমন্ত্র হিসাবে নিয়েছে শেরপুর টাইমস ।

আমরা একটি শক্তিশালী ও বস্তুনিষ্ঠ সংবাদ মাধ্যম হিসেবে এগিয়ে যেতে চাই, আমাদের অগনিত পাঠকদের অংশগ্রহনকে গুরুত্ব দিতে চাই । পাঠক হবে অনলাইন সংবাদ মাধ্যমের আসল শক্তি । পত্রিকাটি তার চার বছর অতিক্রম করেছে। সামনের বছরগুলোতে পাঠকদের নিয়েই সব সময় সজাগ থাকতে চায় শেরপুর টাইমস । সবাইকে জন্মদিনের শুভেচ্ছা।

এস এ শাহরিয়ার মিল্টন
সম্পাদক , শেরপুর টাইমস ডটকম ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!