শীতের আমেজে উষ্ণতা ছড়ালেন নুসরাত

বলিউডের হাল আমলের পরিচিত অভিনেত্রী নুসরাত বারুচা। এবার আবেদনময়ী এ অভিনেত্রী মালদ্বীপে ছুটি কাটাতে গেছেন। সেখানে প্রকৃতির অপরূপ শোভার মধ্যেই নিজের সৌন্দর্য মেলে ধরেছেন তিনি। ছুটি উপভোগের সেই ছবি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে পোস্ট কারার পর দ্রুত ভাইরাল হয়ে যায়।

মালদ্বীপে ছুটি কাটানোর সময় কখনো তাকে দেখা যাচ্ছে বোটের উপর লাস্যময়ী ভঙ্গিতে পা ছড়িয়ে বসে থাকতে। তখন তার চোখে সানগ্লাস আর গায়ে প্রিন্টেড লাল বিকিনি। আবার কখনো সুইমিং পুলে দেখা যাচ্ছে ম্যাজেন্টা রঙের বিকিনি পরে। সুইমিং পুলের জলে ভাসতে ভাসতে তাকে খাবার খেতেও দেখা গেছে। সদা হাস্যময়ী মুখে তার এই সব ছবিতেই এখন মজেছে নেটদুনিয়া।

অভিনয়ে প্রায় এক যুগ সময় পার করলেও এই অভিনেত্রী ২০১১ সালে ‘প্যায়ার কা পঞ্চনামা’ ছবির মাধ্যমে পরিচিতি লাভ করেন। এরপর থেকে তিনি বলিউডে ‘পঞ্চনামা গার্ল’ নামে পরিচিতি পান। কিন্তু তিনি উজ্জ্বল তারা হয়ে জ্বলে উঠেছেন গত বছর, ‘সোনু কে টিটু কি সুইটি’ সিনেমার মাধ্যমে। এর মধ্য দিয়েই যেন সবাই তার নাম নতুন করে জানতে পারেন।

বলিউডে প্রতিষ্ঠা পেতে নুসরাত বারুচার অনেক সংগ্রাম করতে হয়েছে। ২০১৩ সালে তার অভিনীত ‘আকাশবাণী’ ফ্লপ করার পর তিনি ভেঙে পড়েন এবং সেই ছবির পারিশ্রমিকও ফিরিয়ে দেন। কিন্তু নুসরাত বারুচা হাল ছাড়েননি। তিনি জানতেন আধার কেটে গেলে আলোর উদয় হবেই। তাইতো সংগ্রামের পর সাফল্যের মুখ দেখেছেন তিনি।

দীর্ঘ দিন বলিউডকে দিয়েছেন, এবার বলিউডও দুহাত ভরে তাকে দিতে শুরু করেছে। বর্তমানে বেশ কয়েকটি ছবিও রয়েছে তার হাতে। আগামী বছরের শুরুতে তার অভিনীত ‘হার্দাং’ ও ‘তুরাম খান’ নামের দুটি সিনেমা মুক্তির কথা রয়েছে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।