শানের সঙ্গে বাংলাদেশের সনিয়া

ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী শান। হিন্দি-বাংলা দুই ভাষার গান গেয়েই সংগীতাঙ্গনে শক্ত অবস্থান গড়ে তুলেছেন তিনি। বাংলাদেশের একাধিক চলচ্চিত্রে প্লেব্যাক করেও বেশ প্রশংসিত ওপার বাংলার এই শিল্পী। চলচ্চিত্রের বাইরে এবারই প্রথম এই শিল্পী কণ্ঠ দিলেন দেশীয় অডিওতে। সঙ্গে আছেন বাংলাদেশের কণ্ঠশিল্পী সনিয়া নুসরাত।

শান-সনিয়ার এই গানের শিরোনাম ‘কেন মন হারালো’। রাজিব দত্তের কথায় গানটির অডিও কাজ সম্পন্ন হয়েছে ভারতে। সুর-সংগীত করেছেন ডাব্বু। স্বরাজ দেবের পরিচালনায় গানে ভিডিওতে অংশ নিয়েছেন ইরফান সাজ্জাদ ও সনিয়া নুসরাত।

কলকাতা থেকে মুঠোফোনে শান জানান, ‘সনিয়া নুসরাতের গায়কীতে ভিন্নতা আছে। ওর কণ্ঠ মেলোডিয়াস। ভালো গেয়েছে মেয়েটা। আমি আশাবাদী দুই বাংলার শ্রোতাদের মনপুত হবে গানটি।’

গানটি প্রসঙ্গে সোনিয়া নুসরাত বলেন, ‘আমার খুব পছন্দের একজন শিল্পী শান। শানের গায়কীর স্বভাবসুলভ মেলেডির পুরোটাই পাওয়া গেছে এ গানে। আমিও আমার সাধ্যমতো গাওয়ার চেষ্টা করেছি। সুরে কিছুটা নতুনত্ব থাকলেও এ ধরনের গান শান আগেও গেয়েছেন। তাই আশা করি, গানটি ভালো লাগবে।’

জানা গেছে, শান-সনিয়া নুসরাতের ‘কেন মন হারালো’ গানটি প্রকাশ হবে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)-এর ব্যানারে। আগামী ৫ ফেব্রুয়ারি গানটি তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক, বাংলালিংক ভাইব এবং রবি স্প্ল্যাশে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।