You dont have javascript enabled! Please download Google Chrome!

শহীদ মোস্তফা থিয়েটারের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শেরপুরে বাংলাদেশ গ্রাম থিয়েটারের ইউনিট সংগঠন শহীদ মোস্তফা থিয়েটারের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। ৪ নভেম্বর শনিবার রাত ৮ টায় শহরের নিপুণ কমিউনিটি সেন্টারে এ উপলক্ষে আলোচনাসভা ও মিলনমেলার আয়োজন করা হয়।

সংগঠনের সিনিয়র সদস্য দেবদাস চন্দ বাবুর সভাপতিত্বে আলোচনা সভায় সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য শহীদুজ্জামান শহীদ, আনন্দ মোহন দে শিশির ও সুজয় মালাকার দীর্ঘদিন থেকে নিস্ক্রিয় থাকা সংগঠনকে পুণরায় পূর্বের ন্যায় সক্রিয় করার কথা জানালে উপস্থিত সকলে করতালির মাধ্যমে তাদের এ উদ্যোগকে সাধুবাদ জানিয়ে সকল প্রকার সহযোগিতা এবং নিয়মিত নাট্যচার্চা করার ব্যাপারে একমত পোষণ করেন।

আলোচনা সভায় বিভিন্ন পরামর্শ ও স্মৃতিচারন মূলক বক্তব্য রাখেন শরন রায়, আরিফুল ইসলাম, জুবায়ের সোহেল, অপূর্ব ভট্টাচার্য, নুসরাত জাহান টুম্পা, শাহীন খান, সাইফুল আলম শাহীন, এমদাদুল হক বাচ্চু, সহযোগী অধ্যাপক আব্দুল কাদির, মো. শহীদুল ইসলাম টিটু, খোরশেদ আলম রিপন, অধ্যক্ষ আবুল কালাম আজাদ, মনির উদ্দিন আহমেদ, মুহাম্মদ বাদল মিয়া প্রমুখ।

আগামী শুক্রবার (১০ নভেম্বর) থেকে নাটকের মহড়া শুরু করার ব্যাপরে সভায় সর্বসম্মত সিদ্ধান্ত গৃহীত হয়। আপ্যায়নের মাধ্যমে মিলনমেলার সমাপ্তি ঘটে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!