You dont have javascript enabled! Please download Google Chrome!

রোহিঙ্গাদের উপর যে অত্যচার হচ্ছে তা অবর্ণনীয় ও দুঃখজনক- শেরপুরে ধর্মমন্ত্রী

রোহিঙ্গারা মুসলিম, তাদের উপর যে অত্যচার মায়ানমার সেনাবাহিনী করছে তা অবর্ণনীয় ও দু:খজনক বলে মন্তব্য করেছেন ধর্মমন্ত্রী অধ্যক্ষ আলহাজ¦ মতিউর রহমান। প্রধানমন্ত্রী বিদেশ থেকে ফিরলে তিনি রোহিঙ্গাদের দেখতে যাবার আশা ব্যাক্ত করেন।

তিনি আজ দুপুরে শেরপুরের নকলা উপজেলার পূর্বধুকুরিয়া গ্রামের একটি ৪ তলা মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে আলোচনা সভায় এসব কথা বলেন।

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যের উদ্ধৃতি টেনে বলেন, শেখ হাসিনা জানেন বিতারিত থাকার কি দুঃখ, একাত্তরে আমরা যখন ভারতে তখন তিনি বিদেশ ছিলেন, তিনি বিতারিত থাকার দুঃখ বুঝেন । তাই আমরা খাবার ভাগ করে খাবো,একবেলার খাবার দুইবেলা খাবো। কিন্তু রোহিঙ্গাদের আশ্রয় দিবো।

আলহাজ¦ হারেজ উদ্দিনের সভাপতিত্বে এসময় অন্যানের মধ্যে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মো.আমিনুল ইসলাম , উপজেলা নির্বাহী অফিসার রাজিব কুমার সরকার, নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন ,উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মুস্তাফিজুর রহমান,সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জিন্নাহ , নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান আব্দুল হালিম সিদ্দিকী প্রমুখ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!