You dont have javascript enabled! Please download Google Chrome!

রোহিঙ্গাদেরকেতো আর সাগরে ভাসিয়ে দেয়া যায়না ।। মতিয়া চৌধুরী

কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন মায়ানমার থেকে প্রায় দশ লাখ রোহিঙ্গা বাংলাদেশে আশ্রয় নিয়েছে। এরাও মানুষ রোহিঙ্গাদেরকেতো আর বঙ্গোপসাগরে সাগরে ভাসিয়ে দেয়া যায়না। কারন মুক্তিযুদ্ধের সময় আমরাও শরনার্থী ছিলাম। তাই আমরা রোহিঙ্গাদের দুঃখও বুঝি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুরদর্শীতার কারনে মায়ানমার সরকার ইতোমধ্যেই রোহিঙ্গাদের ফেরত নিতে শুরু করেছে।

বেগম খালেদা জিয়ার সমালোচনা করে কৃষিমন্ত্রী বলেন, শেখ হাসিনা বঙ্গবন্ধুর হত্যা বিচার করেছেন। কিন্তু আপনি আপনার স্বামী হত্যার বিচার করেননি। কারণ আপনি জিয়াউর রহমানের মৃত্যুতে দুইবার প্রধানমন্ত্রী হতে পেরেছিলেন। আপনি আপনার স্বামী হত্যার বিচার করতে পারেন না অথচ ৯২ দিন মানুষ পুড়াইয়া মারতে পারেন।

কৃষিমন্ত্রী আজ (৪ জানুয়ারি) বৃহস্পতিবার দিনব্যাপী তার নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কাপাশিয়া শহীদ স্মৃতি নিম্ন মাধ্যমিক বিদ্যালয় ও পলাশীকুড়া জনতা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অসহায় এবং শিার্থীদের মাঝে শীতের কম্বল, এসএসসি পরীাথীদের মাঝে আর্থিক অনুদান বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বেগম জিয়াকে উদ্দেশ্য করে বলেন, আপনার সন্তানের মৃত্যুর পরও আপনি বলেছিলেন ‘শেখ হাসিনার পতন না ঘটিয়ে নামবেন না। কিন্তু আপনি নেমেছেন এবং ঘরে ফিরে যেতে বাধ্য হয়েছেন।’ এদিন কৃষিমন্ত্রী উপজেলার ৮টি ইউনিয়ন ১টি পৌর সভায় ৪হাজার ৯শ ৬৮টি কম্বল ও ২ লাখ ৫ হাজার ৫শ টাকা বিতরন করেন।

এ সময় তার সাথে শেরপুরের জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন, পুলিশ সুপার রফিকুল হাসান গণি, শেরপুরের খামার বাড়ির উপ-পরিচালক কৃষিবিদ আশরাফ উদ্দিন, নালিতাবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মুখলেছুর রহমান রিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তরফদার সোহেল রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা জিয়াউল হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক ফজলুল হকসহ প্রশাসনের কর্মকর্তা ও দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেরপুর টাইমস/ বা.স

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!