You dont have javascript enabled! Please download Google Chrome!

রিপোর্টার্স ক্লাব নালিতাবাড়ী’র ঈদ পুনর্মিলনী ও মাসিক সভা

রিপোর্টার্স ক্লাব নালিতাবাড়ী’র ঈদ পুনর্মিলনী ও চতূর্থ মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ৩০ জুন শুক্রবার সন্ধ্যায় শেরপুরের নালিতাবাড়ী শহরস্থ শহীদ মিনার এলাকায় রিপোর্টার্স ক্লাবের অস্থায়ী কার্যালয়ে পুনর্মিলনী ও সভা অনুষ্ঠিত হয়।
রিপোটার্স ক্লাবের সভাপতি বাংলার কাগজ প্রকাশক ও সম্পাদক এবং চ্যানেল নাইন ও সকালের খবরের শেরপুর জেলা প্রতিনিধি মনিরুল ইসলাম মনিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সাধারণ সম্পাদক বাংলার কাগজ উপ-সম্পাদক, শেরপুর টাইমসের বার্তা সম্পাদক, বিডি টুয়েন্টিফোর লাইভ ডটকম ও আমাদের সময় প্রতিনিধি এম. সুরুজ্জামান, অর্থ সম্পাদক ডেইলি বাংলাদেশ টুয়েন্টিফোর ডটকম এর প্রকাশক রাকিবুল ইসলাম রাকিব, কার্যনির্বাহী সদস্য নয়াদিগন্ত প্রতিনিধি আব্দুল মোমেন ও বাংলার কাগজ স্টাফ রিপোর্টার ফারুক হোসেন উপস্থিত ছিলেন।
এছাড়াও নালিতাবাড়ী প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন কমিটির সহ-সভাপতি খন্দকার সালাহ উদ্দিন আলীম, দৈনিক শিক্ষা বার্তা ডটকমের ময়মনসিংহ ব্যুরো চীফ জয়নাল আবেদীন এ সময় উপস্থিত ছিলেন।
সভায় নালিতাবাড়ী প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সময়ের সিনিয়র সাংবাদিক খন্দকার সালাহ উদ্দিন আলীম ও ইদ্রিস আলীকে রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা এবং শিক্ষা বিষয়ক সাংবাদিক জয়নাল আবেদীনকে কার্যনির্বাহী সদস্য মনোনীত করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!