You dont have javascript enabled! Please download Google Chrome!

রাশিয়া বিশ্বকাপের থিম সং প্রকাশ!

বিশ্বকাপ শুরু হতে আর বাকি মাত্র পাঁচ দিন। বরাবরের মতো এবারও মাঠের বাইরে উন্মাদনা ছড়াতে ফুটবল বিশ্বকাপ উপলক্ষে প্রকাশিত হলো অফিসিয়াল থিম সং। যার শিরোনাম দেয়া হয়েছে ‘লিভ ইট আপ’। ইতিমধ্যে বিশ্বকাপের অফিসিয়াল থিম সংয়ের ভিডিও রিলিজ দিল ফিফা। আর আগামী দুই মাস ‘Live It Up’ ছন্দেই মাতবে ফুটবল দুনিয়া।

ঘড়ির কাঁটা ঘুরে দ্রুতই কাছে চলে আসছে। এরপরই পর্দা উঠতে যাচ্ছে ‘গ্রেটেস্ট শো অন আর্থ’ খ্যাত বিশ্বকাপ ফুটবলের। বিশ্বসেরা হওয়ার এ আসরে তুমুল যুদ্ধে অবতীর্ণ হবে ৩২ দেশ। টানা এক মাস চলবে এ যুদ্ধ। আর এই লড়াইকে আরও প্রানবন্ত।

বিশ্বকাপের গান বিধায় বিশ্বকাপকে কেন্দ্র করেই পুরো ভিডিও সাজানো হয়েছে। আর চমক হিসেবে গানে কেমিও দিয়েছেন ২০০২ বিশ্ব চ্যাম্পিয়ন দল ব্রাজিলের সুপারস্টার রোনালদিনহো আর সঙ্গে তিন শিল্পী তো আছেই।

শুক্রবার (৮ জুন) আনুষ্ঠানিকভাবেই এটি প্রকাশ করে ফিফা। উইল স্মিথের সঙ্গে গানটিকে কণ্ঠ দিয়েছেন পপস্টার নিকি জ্যাম আর এরা এস্ত্রাফি। ‘লিভ ইট আপ’ নামে কিছুদিন আগেই গানটির অডিও রিলিজ দেওয়া হয় ফিফা থেকে। অন্যান্যবার আরো আগে থিম সং প্রকাশিত হলেও এবার একটু দেরিতে থিম সংটি প্রকাশিত হয়েছে।

সবচেয়ে মজার বিষয়টি হচ্ছে ‘লিভ ইট আপ’এর মিউজিক ভিডিওতে এবার দেখা যাবে রোনালদিনহোকে। ব্রাজিলের বিশ্বকাপ জয়ের অন্যতম রয়েছেন এই ভিডিও। ২০০৫ সালের ব্যালন ডি’ অর জয়ী এই তারকা সুরের ছন্দে দেখিয়েছেন বলের জাদু।

২০১৪ ব্রাজিল বিশ্বকাপের থিম সং গেয়েছিলেন পিটবুল ও জেনিফার লোপেজ। গানটির নাম ছিল ‘ওলে ওলে’। আগের আসরের থিম সং ‘ওয়াকা ওয়াকা’ মাতিয়েছেন শাকিরা।

অনেকের কাছেই মনে হয়েছে, আগের দু’আসরের কে’নানের ‘ওয়েবিন ফ্ল্যাগ’ অথবা শাকিরার ‘ওয়াকা ওয়াকা’র ধারে কাছেও নেই এই গান। তবে এবার ভিডিও গান আসার পর তাদের হয়তো মন ভালো হয়ে যেতে পারে!

১৫ জুলাই মস্কোর লুজনিকি স্টেডিয়ামে বিশ্বকাপ ফাইনাল শুরুর আগে মাঠ মাতাবেন স্মিথ-ইরা-নিকি। এখন দেখার বিষয় গানটি ফুটবলপ্রেমীদের মন কতটুকু জয় করতে সক্ষম হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!