You dont have javascript enabled! Please download Google Chrome!

রক্ত সৈনিক শেরপুরের সপ্তাহব্যাপী রক্তদান কর্মসূচি

স্বেচ্ছাসেবী সংগঠন “রক্ত সৈনিক” শেরপুর জেলা শাখার উদ্যোগে সপ্তাহব্যপী রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। শেরপুর গ্র্যাজুয়েট ক্লাবের আয়োজনে এবং শেরপুর সরকারী কলেজ রোভার স্কাউটের সহযোগতিায় এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

“একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বন্ধন” এই স্লোগানে শেরপুর ডিসি উদ্যানে আয়োজিত বৃক্ষ রোপণ অভিযান ও বৃক্ষমেলা ২০১৮ তে অস্থায়ী স্টলে এই কার্যক্রম অনুষ্ঠিত হয়। এই কার্যক্রমের আওতায় প্রতিদিন প্রায় দুই শতাধিক লোকের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করেছে সংগঠনটি। এদিকে একই সময়ে প্রতিদিন ৪/৫ জনের রক্ত সংগ্রহ করে জরুরী প্রয়োজনে তা রোগীদের জন্য সরবরাহ করা হয়েছে।

সংগঠনটির সভাপতি আল আমিন রাজুর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির প্রধান উপদেষ্টা রাজিয়া সামাদ ডালিয়া, রক্তদান বিষয়ক সম্পাদক মো: আক্তারুজামান, আইটি বিষয়ক সম্পাদক মো: ইফতার হোসেন পাপ্পু, কার্যকারী পরিষদের অন্যতম সদস্য মোঃ আহসান হাবিব, শফিকুল ইসলাম জিহাদ, মেহেদী হাসান শামীম, হেলাল হোসেন, আশরাফুল, হিরু, নাজমুল হাসান, শেরপুর সরকারি কলেজ রোভার স্কাউটসের তৌহিদুর রহমান, রাকিব সহ প্রমূখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!