You dont have javascript enabled! Please download Google Chrome!

যৌথ ওয়ার্কিং গ্রুপের মাধ্যমে রোহিঙ্গাদের ফেরত পাঠানো হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলাদেশ ও মিয়ানমারের সমসংখ্যক প্রতিনিধির যৌথ ওয়ার্কিং গ্রুপের প্রস্তাবনার মাধ্যমে রোহিঙ্গাদের মিয়ানমারে ফেরত পাঠানো হবে বলে জানিয়েছেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। দুপুরে শেরপুরের নালিতাবাড়ীর আড়াইআনি পুলিশ ফাঁড়ির ভিত্তিফলক উন্মোচন শেষে উপস্থিত সংবাদকর্মিদের প্রশ্নের জবাবে মন্ত্রী একথা বলেন।

তিনি বলেন, মিয়ানমারের সাথে দশদফা চুক্তি হয়েছে, সে চুক্তি অনুযায়ী আগামী ৩০ নভেম্বরের মধ্যে একটি জয়েন্ট ওয়ার্কিং গ্রুপ তৈরি করা হবে। সেই ওয়ার্কিং গ্রুপই সিদ্ধান্ত নিবে কিভাবে, কখন রোহিঙ্গাদের নিজদেশে ফেরত পাঠানো হবে। এছাড়া তাদের কিভাবে উন্নয়ন হবে সেটা নিয়েও ওয়ার্কিং গ্রুপ কাজ করবে।

এসময় কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী তার সাথে ছিলেন। পরে মন্ত্রীদ্বয় নালিতাবাড়ী ফায়ার সার্ভিস ও নালিতাবাড়ী থানার নবনির্মিত ভবন উদ্বোধন করেন। এসময় তাদের সাথে শেরপুর-৩ আসনের এমপি প্রকৌশলী ফজলুল হক, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার, রেঞ্জ ডিআইজি, জেলা প্রশাসক ও জেলা পুলিশের কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!