You dont have javascript enabled! Please download Google Chrome!

যেকোন আইনি সহায়তা পেতে ও অপরাধের খবর পুলিশকে জানান : সদর সার্কেল শেরপুর

যেকোন আইনি সহায়তা, যেকোন অপরাধের খবর বা যেকোন প্রয়োজনে পুলিশকে জানানোর আহবান জানিয়েছেন শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম।

শুক্রবার রাত ১০ টার দিকে সদর সার্কেল শেরপুর নামের একটি ফেসবুক একাউন্টে তিনি এই আহবান জানান।

শেরপুর জেলা পুলিশের দুইটি সার্কেলের কথা উল্লেখ করে তিনি তার ফেসবুক প্রোফাইলে লিখেন, “শেরপুর জেলা পুলিশ দুইটি সার্কেল নিয়ে গঠিত। সদর সার্কেল ও নালিতাবাড়ী সার্কেল। সদর সার্কেল এর অধীন সদর থানা ও নকলা থানা। অন্য দিকে নালিতাবাড়ী সার্কেল এর অধীন নালিতাবাড়ী থানা, ঝিনাইগাতী থানা ও শ্রীবর্দী থানা।”

খুব সহজে পুলিশি সহায়তা পেতে উভয় সার্কেলের দায়িত্বে থাকা অতিরিক্ত পুলিশ সুপারের মোবাইল নম্বর উল্লেখ করে তিনি লিখেছেন, “সদর সার্কেল এর অধীন সদর থানা ও নকলা থানা। এর দায়িত্বে একজন অতিরিক্ত পুলিশ সুপার। যার মোবাইল নাম্বার ০১৭১৩৩৭৩৫২১। অন্য দিকে নালিতাবাড়ী সার্কেল এর অধীন নালিতাবাড়ী থানা, ঝিনাইগাতী থানা ও শ্রীবর্দী থানা। এর দায়িত্বে একজন এএসপি। যার মোবাইল নাম্বার ০১৭৬৯৬৯৩৪৪৫।”

শেরপুর জেলার সর্বসাধারনের পুলিশি সহায়তা সহজে পেতে তিনি লিখেন, “আপনারা যে কোন আইনী সহায়তা, কোন অপরাধের খবর বা যে কোন প্রয়োজনে ঐ সব নাম্বারে ফোন করতে পারেন।”

এদিকে তিনি এই স্ট্যাটাস প্রকাশের পর থেকেই এই উদ্যোগকে ও সদর সার্কেলকে ধন্যবাদ জানিয়ে কমেন্ট করেছেন।

ইয়াকুব আলী সরকার লিখেছেন, “অসংখ্য ধন্যবাদ স্যার। আশা রাখি সমাজের অপ্রত্যাশিত কিছু কাজের প্রতিবাদে সবসময় সহযোগিতা পাব।”

বকুল সাহা লিখেছেন, “পূর্বে একটি Circle থাকায় অনেকেই জানে না যে এখন দুটি Circle ! Sir এই Status টার অনেক প্রচার দরকার…..”

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!