You dont have javascript enabled! Please download Google Chrome!

যুক্তরাষ্ট্র প্রবাসী শেরপুরের সন্তান মু: আক্তারুজ্জামানকে সম্মাননা প্রদান

যুক্তরাষ্ট্র প্রবাসী শেরপুরের সন্তান মু: আক্তারুজ্জামানকে সম্মাননা দিয়ে ক্রেস্ট প্রদান করা হয়েছে । ১২ মে যুক্তরাষ্ট্রের জ্যাকসন হাইটসের পালকী পার্টি হলে প্রবাসে বাংলাদেশ-আমেরিকান সোসাইটিতে বিশেষ অবদানের স্বীকৃতি হিসাবে এ সম্মাননা প্রদান করে শেরপুর জেলা কল্যাণ সমিতি ইউএসএ ইনক । মু: আক্তারুজ্জামান শেরপুর শহরের চকপাঠক মহল্লার অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা হুরমুজ আলীর প্রথম সন্তান।

এসময় সমিতির সভাপতি জান্নাত রহমানের সভাপতিত্বে ও সমিতির সাংগঠনিক সম্পাদক মোস্তফা সাদী’র পরিচালনায় প্রধান অতিথি হিসাবে নিউ ইয়র্কে সফররত, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন ও বিশেষ অতিথি হিসাবে যথাক্রমে বাংলাদেশ সোসাইটির সাধারণ সম্পাদক রহুল আমিন সিদ্দিকী,বিটিভির সাবেক প্রযোজক শাহিদা আরবি,সমিতির সাবেক সভাপতি নাহিদ রায়হান লিখন বক্তব্য রাখেন ।

এছাড়াও অন্যানের মধ্যে সিনিয়র সহ-সভাপতি সাবেরা জামান চৌধুরী, সহ-সভাপতি আল-আমীন, অর্থ সম্পাদক- রেখা জামান চৌধুরী,কার্যকরী কমিটির সদস্য- সুব্রত সাহা লিপন প্রমুখ বক্তব্য রাখেন ।

উল্লেখ্য , মুঃ আক্তারুজ্জামান বর্তমানে নিউইয়র্ক ষ্টেট গভঃ এ কর্মরত আছেন । সেই সাথে চাকরীর পাশাপাশি মুঃ আক্তারুজ্জামান “সাকসেস মাল্টিপারপাস এন্ড ক্যারিয়ার কনসালটিং ফার্ম” নামে একটি প্রতিষ্ঠান পরিচালনা করেন।

নিউ ইয়র্কের জ্যাকসন হাইটস এ অবস্থিত এ প্রতিষ্ঠানের মাধ্যমে চাকুরী প্রত্যাশীদের সিটি, ষ্টেট ও ফেডারেল জবের জন্য প্রয়োজনীয় প্রশিক্ষন দেওয়া হয়। প্রার্থীদের ফেইস টু ফেইস ইন্টারভিউ এর জন্যও দেওয়া হয় বিশেষ প্রশিক্ষণ। এছাড়াও প্রফেশনাল রিজুমি, কভার লেটার,কুইকবুক, পিচট্রি,পেরুল সহ কম্পিউটার প্রশিক্ষণ দেওয়া হয়।

ইতিমধ্যে অনেকেই এ প্রতিষ্ঠান থেকে প্রশিক্ষণ নিয়ে চাকুরীতে যোগদান করেছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!