You dont have javascript enabled! Please download Google Chrome!

যারা এ দেশ রক্ষা করতে চায়, তাদের পক্ষেই থাকবেন জনগন — মতিয়া চৌধুরী

কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, যারা এ দেশ রক্ষা করতে চায়, তাদের পক্ষেই থাকবেন জনগন। নৌকায় এ দেশ এনেছে। নৌকায় এদেশ রক্ষা করতে চায়। আর যারা কুড়িয়ে পাওয়া চৌদ্দআনা হিসেবে দেশকে লুট করেছে তাদেরকে জনগন প্রত্যাক্ষান করেছে এবং ভবিষৎ তেও করবে।
শুক্রবার(৫ জানুয়ারী) দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান ইউনিয়নের ফকিরপাড়া উচ্চবিদ্যালয়ের মাঠে শীতবস্ত্র ও মেধাবী শিক্ষার্থীদেও মাঝে আর্থিক অনুদান বিতরণ কালে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, খালেদা জিয়া বলেন নির্বাচন করি না। ঠিকি সিটি কর্পোরেশন নির্বাচন করেন । মুখে বলেন নির্বাচন করি না। উনি মাছ খান না,মাছের ঝুল খান।

কৃষিমন্ত্রী বলেন,বিএনপি ৯২ টা দিন মানুষ পুরাইয়া মারলো কেন। ৯২টা দিন রেল লাইন উঠাইয়া ফেললো কেন। ৯২টা দিন এই দেশের ক্ষতি করলো কেন। এই জবাবটা বেগম খালেদা জিয়াকে দিতে হবে।

এদিন মন্ত্রী সমাজকল্যান মন্ত্রানালয়,মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রানালয় ও কৃষিমন্ত্রীর বরাদের টিআরের অর্থায়নে দিনব্যাপী উপজেলার চারটি ইউনিয়নে ৪৭ প্রাথমিক বিদ্যালয় ও ইবতেদায়ী শিক্ষা প্রতিষ্ঠানের দ্বিতীয় শ্রেণীর গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে ৪৭০টি কম্বল। ১৫টি মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির মেধাবী ২৫০ শিক্ষার্থীকে সোয়েটার। দুস্থ্য নারী-পুরুষের মাঝে এক হাজার ৫৬০টি কম্বল। এসএসসি টেস্ট পরীক্ষায় উত্তীর্ণ মেধা ক্রমানুসারে ১২টি শিক্ষাপ্রতিষ্ঠানে ১১৬ জন শিক্ষার্থীকে ৫০০টাকা কওে আর্থিক প্রণোদনা প্রদান করেন।

এ সময় শেরপুরের জেলা প্রশাসক(ডিসি) মল্লিক আনোয়ার হোসেন ,পুলিশ সুপার(এসপি) রফিকুল হাসান গণি, সহকারী পুলিশ সুপার (এএসপি) নালিতাবাড়ী সার্কেল মো. জাহাঙ্গীর আলম,নালিতাবাড়ী উপজেলা পরিষদেও চেয়ারম্যান মুখলেছুর রহমান ,উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) তরফদার সোহেল রহমান,পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক ,উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হোসেন ও সাধারণ সম্পাদক ফজলুল হক সহ দলীয় ও সহযোগি সংগঠনের নেতাকর্মী ও প্রসাশনের উর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!