You dont have javascript enabled! Please download Google Chrome!

যাত্রীসেবার মান উন্নয়নে কাজ করছে বাস ফ্যান অফ শেরপুর

শেরপুর থেকে সারাদেশব্যাপী যাতায়াতকারী বিভিন্ন রুটের বাস সার্ভিস নিয়ে যাত্রীদের সেবার মান উন্নয়নে কাজ করছে ” Bus Fan of Sherpur ” নামের একটি ফেসবুকভিত্তিক গ্রুপ ।

এটি বাস লাভারদের গ্রুপ, যারা সর্বপ্রথম শুধু শেরপুর জেলার জন্য শেরপুর নামে গ্রুপটি খোলেন। শেরপুরে বর্তমানে সড়কপথই একমাত্র যোগাযোগের মাধ্যম। শেরপুরের সাধারণ মানুষকে তাই বাসেই চলাফেরা করতে হয়। কিছুসংখ্যক বাস ব্যতীত এই জেলার বাস সার্ভিসের অবস্থা খারাপ থাকার জন্য মানুষকে অনেক সময় ভোগান্তিতে পড়তে হয়।

ঠিক তেমনি বাসের সঠিক তথ্য সম্পর্কেও অবগত না থাকার জন্যও পড়েতে হয় নানা দূর্ভোগে । এসব কথা বিবেচনা করে শেরপুরের মানুষের সুবিধার জন্য শেরপুরের বাস এবং সার্ভিস এর উন্নয়নের লক্ষ্যে গ্রুপটি তাদের যাত্রা শুরু করে বলে জানিয়েছে গ্রুপের এডমিনগণ ।

গ্রুপটিতে নিয়মিতভাবে বিভিন্ন বাসের ছবি দেওয়া হয় এবং বিভিন্ন তথ্য দেওয়া হয় সেই সাথে এই গ্রুপটিতে বিভিন্ন বাসের ইতিবাচক ও নেতিবাচক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয় মুক্তভাবে এবং সেই তথ্য নিয়ে মালিক পক্ষের সাথে কথা বলা হয় তার সমাধানের জন্য । শেরপুরের যাত্রীসেবার মান উন্নয়নে কাজ করে যাবে এই গ্রুপটি তেমনটায় প্রত্যাশা করেন গ্রুপ এডমিনরা ।

গ্রুপের লিন্ক : facebook.com/groups/busfanofsherpur পেইজ লিন্ক : facebook.com/busfanofsherpur

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!