You dont have javascript enabled! Please download Google Chrome!

যাত্রা শুরু হলো ‘নবারুণ পাবলিক স্কুল’ ডিবেটিং ক্লাবের

শাকিল মুরাদ: “মননে ও ব্যক্তিতে যুক্তিবাদী মানুষই চূড়ান্ত বিজয়ী” এ প্রতিপাদ্যকে ধারণ করে শেরপুরের নবারুণ পাবলিক স্কুলের বির্তক সংগঠন নাবারুণ স্কুল ডিবেটিং ক্লাব (NPS)। ১৯ আগস্ট রবিবার ‘নবারুণ পাবলিক স্কুল’ ডিবেটিং ক্লাবের আয়োজনে স্কুল প্রাঙ্গণে এক বির্তক কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুলের অধ্যক্ষ ও শেরপুর ডিস্ট্রিক্ট ডিবেট ফেডারেশনের সহ-সভাপতি আবুল কালাম আজাদ।

এনপিএস-ডিবেটিং ক্লাবের সভাপতি ফাহিম শাহরিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর ডিস্ট্রিক্ট ডিবেট ফেডারেশনের সহ-সাধারণ সম্পাদক এমদাদুল হক রপিন, শেরপুর সরকারি কলেজের ডিবেটিং ক্লাবের সভাপতি খন্দকার শাহরিয়ার সৌরভ। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ক্লাবের সহ-সভাপতি মিথিলা, সাধারণ সম্পাদক জারিন, সহ-সাধারণ সম্পাদক মিম প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে ক্লাব মডারেটর ও বাংলাদেশ ডিবেট ফেডারেশন ময়মনসিংহ বিভাগীয় সদস্য সচিব এস, এম ইমতিয়াজ চৌধুরীর পরিচালানায় ওই বির্তক কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় সনাতনী, সংসদীয় ও বারোয়ারী বির্তক সর্ম্পকে নবীন বির্তকিদের প্রশিক্ষণ প্রদান করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!