You dont have javascript enabled! Please download Google Chrome!

মেসির ভিডিওতে স্থান পেলো বাংলাদেশ

মেসি আর আর্জেন্টিনার প্রতি বাংলাদেশের মানুষের ভালোবাসা কতটুকু সেটা অজানা নেই এখন আর। সোস্যাল মিডিয়ার কল্যাণে মেসি আর আর্জেন্টিনাপ্রীতি স্পর্শ করেছে মেসিকেও। তার প্রমাণ মঙ্গলবারই দিয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার।

নিজের অফিসিয়াল ফেসবুক পেজে একটি ভিডিও শেয়ার দিয়েছেন বার্সেলোনা তারকা। যাতে বাংলাদেশের আর্জেন্টাইন ভক্তদের পতাকা হাতে উল্লাস করার বেশ কিছু মুহূর্ত স্থান পেয়েছে। ১ মিনিট ৫ সেকেন্ডের সেই ভিডিওতে বাংলাদেশ ভক্তদের বেশ কিছু মুহূর্তই স্থান পেয়েছে।

ভিডিওটির ক্যাপশনে রয়েছে এমনই একটি লেখা, ‘রাশিয়া বিশ্বকাপে মেসির আসল সমর্থকটিকে খুঁজে বের করুন এবং আপনার সেরাটিকে বাছাই করুন।’

মূলত ভিডিওটির মাধ্যমে আর্জেন্টিনা ও মেসির আসল সমর্থক খুঁজে বের করাই এর উদ্দেশ্য। মেসির ফেসবুক পাতায় মেসি ডটকমে গিয়ে সেরা বাছাই করতে তাতে ভোট দিতে বলা হয়েছে।

Descubre los mensajes de apoyo más originales que ha recibido Leo para Rusia 2018.

Descubre los mensajes de apoyo más originales que ha recibido Leo para Rusia 2018, ¡y elige tu favorito! Entra en Messi.com y vota. ¡Vamos Argentina!Discover the most original support messages for Leo in Russia 2018 and choose your favorite! Visit Messi.com and vote. Vamos Argentina!

Posted by Leo Messi on Tuesday, June 19, 2018

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!