You dont have javascript enabled! Please download Google Chrome!

মুক্তি সংগ্রাম জাদুঘর শেরপুর সদর নেটওয়ার্ক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

মুক্তি সংগ্রাম জাদুঘর শেরপুর সদর নেটওয়ার্ক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে । আজ সোমবার সন্ধ্যা ৭ টার দিকে শহরের মাধবপুরস্থ ডায়াবেটিকস হাসপাতালের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয় ।

বিশিষ্ট সমাজসেবী রাজিয়া সামাদ ডালিয়ার সভাপতিত্বে ও শেরপুর সদর নেটওয়ার্কের সদস্য সচিব শামীম হোসেনের সঞ্চলনায় প্রিয় অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় মুক্তি সংগ্রাম জাদুঘরের পরিচালক উৎপল কান্তি ধর ও হিল্লুল সরকার, জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার রওনক জাহান ,জনউদ্যোগের আহবায়ক শিক্ষাবিদ আবুল কালাম আজাদ , সাংস্কৃতিককর্মী ও শিক্ষক আবু হান্নান, উদিচি শেরপুর জেলা শাখার সভাপতি কলেজ শিক্ষক তপন সারোয়ার, এডভোকেট প্রদীপ দে কৃষ্ন, মানবাধিকার কমিশনের সাধারণ সম্পাদক এডভোকেট শক্তিপদ পাল প্রমুখ।

এছাড়াও ওই সংগঠনের সদস্য আনজুমান আলম লিপি, সোহেল রানা, এমদাদুল হক রিপন, ইমতিয়াজ আহাম্মদ শৈবাল, মমিনুল ইসলাম সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন ।

এসময় বক্তারা মুক্তিযোদ্ধের চেতনায় উজ্জিবিত হয়ে মুক্তিযুদ্ধের স্মৃতি রক্ষায় কাজ করার আহবান জানান এবং সংগঠনের কার্যক্রম অব্যাহত রাখতে নানামূখী কর্মসূচি গ্রহন করেন ।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!