You dont have javascript enabled! Please download Google Chrome!

মুক্তিযুদ্ধের সময় যারা খান সেনাদের বাড়ী চিনিয়ে দিয়েছে তাদের কোন ক্ষমা নেই — কৃষিমন্ত্রী

মুক্তিযুদ্ধের সময় যারা খান সেনাদের বাড়ী চিনিয়ে দিয়েছে তাদের কোন ক্ষমা নেই বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী বেগম মতিয়া চেধুরী তিনি আজ ৩১ মার্চ  শুক্রবার সকালে তার নির্বাচনী এলাকা নকলা উপজেলার লাভা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ক্রীড়া সামগ্রী বিতরণ কালে সংক্ষিপ্ত সমাবেশে এ কথা বলেন ।

তিনি বলেন দোষ প্রমাণ হলেই দোষী ব্যাক্তির সাজা হবে তাদের মত নিজ হাতে কাউকে গুলি করবো না । জননেত্রী শেখ হাসিনাও পারতেন ফায়ারিং স্কোয়াডে পিতৃ হত্যার প্রতিশোধ নিতে তিনি তা করেননি। তিনি বিচারের মাধ্যমে রায় কার্যকর করেছেন । তিনি আরো বলেন সরকারের সকল ব্যাবস্থাপনায়  আমূল পরিবর্তন আসছে তার বড় প্রমাণ কুমিল্লা সিটি কর্পোরেশনের নির্বাচন । সরকার চাইলে এটাকে নেয়া যেত শেখ হাসিনা তা করেননি ।

তিনি জনগনের সকল দিকেই নজর রেখেছেন এমনকি ক্রীড়াঙ্গনেও ।এ ছাড়াও ৫০ লক্ষ হত দরিদ্র পরিবারের মাঝে ১০টাকা কেজি দরে চাঊল দেওয়া হচ্ছে তাতে  রাতে কেউ না খেয়ে ঘুমাবে না ।তিনি হলেন ধন্য পিতার যোগ্য সন্তন ।

তিনি এসময় দিন ব্যাপী উপজেলার ১৯৫ টি শিক্ষা প্রতিষ্ঠানে ফুটবল ,ভলিবল ,দাবা ,রেকেট ও  ক্রিকেট সেট সামগ্রী বিতরণ করেন।

এ সময় মন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন জেলা প্রসাশক ড,মল্লিক আনোয়ার হোসেন, পুলিশ সুপার রফিকুল ইসলাম গণি , উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যাপক মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসালাম জিন্নাহ, উপজেলা চেয়ারম্যান মাহবুব আলী মুনির চৌধুরী সহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকবৃন্ধ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!