মিমোজা ঈদ অফার ।। দুই হাজার টাকার পণ্য ক্রয়ে নিশ্চিত উপহার

ঈদ উপলক্ষে শেরপুরের অত্যাধুনিক লাইফস্টাইল, ফ্যাশন, কসমেটিকস ও বেবিফুড সুপার শপ মিমোজা এন্টারপ্রাইজ তাদের অগণিত ক্রেতার সম্মানে ‍‍‍‍”নিশ্চিত উপহার” অফার কার্যক্রম চালু করেছে । নূন্যতম দুই হাজার টাকার কেনাকাটা করলেই এই অফারের আওয়তায় আসা যাবে , গ্রহন করা যাবে আর্কষনীয় নানা নিশ্চিত উপহার সামগ্রী। শহরের নিউমার্কেট পৌর শপিং কমপ্লেক্সে অবস্থিত এ সুপার শপে ১০ জুন থেকে চালু হওয়া এই অফার চলবে চাদঁ রাত পর্যন্ত এমনটা জানিয়েছেন কৃর্তপক্ষ। অন্যদিকে সামাজিক গণমাধ্যম ফেসবুকে মিমোজা এন্টারপ্রাইজ ঈদ কালেকশন এই ভিডিওটি শেয়ার করেও পাওয়া যাবে আর্কষনীয় উপহার ।

দৃষ্টিনন্দন শৈল্পিক সাজ, বৈচিত্র্যময় উপস্থাপনা আর আধুনিক সেবা নিয়ে শেরপুরে চালু হওয়া অত্যাধুনিক শপ মিমোজা ইতোমধ্যে ক্রেতা সন্তুষ্টিতে স্থানীয় রুচিশীল ক্রেতাদের মাঝে ব্যপক সাড়া ফেলেছে।

ঈদ অফারের নানামূখি অফারের পাশাপাশি ক্রেতাদের কেনাকাটায় গোল্ড প্লেটেড, ইমিটেশন সহ জূয়েলারী পণ্যে সুপার শপ মিমোজাতে চলছে ব্যাপক মূল্যছাড় । সেই সাথে ইতিমধ্যে আধুনিক পেমেন্ট সুবিধা দিতে ভিসা- মাস্টার কার্ডে পেমেন্ট সুবিধা চালু করেছে প্রতিষ্ঠানটি

 

পণ্যের গলাকাটা মূল্য পরিহার করে স্বল্প মূল্যে অরজিনাল পণ্য সরবরাহে ইতিমধ্যে সুনাম করা মিমোজা এন্টারপ্রাইজের ক্রেতা চাহিদা বেড়েই চলছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির কর্ণধার জাকির হোসেন বাচ্চু ।

তিনি জানান, মিমোজা এন্টারপ্রাইজ স্থানীয় গ্রাহক সন্তুষ্টি ও চাহিদাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে খোলামেলা, বন্ধুত্বপূর্ণ ও স্বাচ্ছন্দ্যময় পরিবেশে ক্রয় বিক্রয় সেবা প্রদান করতে সব সময় গুরুত্ব দিয়ে থাকে কেননা এরমাধ্যমেই গ্রাহকদের ভিন্ন রকমের অভিজ্ঞতা অর্জনের সুযোগ তৈরি হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের