মিমোজাতে সংযুক্ত হলো মেনস কর্ণার।। দূর্গাপূজায় এসেছে বাহারি পোশাকের কালেকশন

বিজনেস প্রতিবেদক: দূর্গা পূজা উপলক্ষ্যে সময় উপযোগী নানা রঙের ডিজাইনে বাহারি পোশাকের সমাহার নিয়ে এসেছে মিমোজা চেইন শপের অঙ্গ প্রতিষ্ঠান মিমোজা ফ্যাশন হাউস

সেই সাথে শেরপুরের ফ্যাশন সচেতন পুরুষদের বিবেচনায় মিমোজা ফ্যাশন হাউসে সংযুক্ত করা হয়েছে মেনস কর্ণার। যেখানে পোলো শার্ট, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, প্যান্ট,ফতুয়া,ফুলহাতা শার্ট,পাঞ্জাবি,কুর্তা, কোটি, কাবলি পাঞ্জাবি,ব্লেজারসহ শুধুমাত্র পুরুষদের বিভিন্ন ব্যবহার্য পণ্য বিক্রি করা হবে মানসম্মত, আধুনিকতায় ও নান্দনিকতার আভিজাত্য ধরে রেখে। আবহাওয়ার উপর ভিত্তি করে পোশাকের স্টাইল, রং, নকশায় থাকছে ভিন্নতা। রংকে প্রাধান্য দেওয়া হয়েছে সময়ের সাথে খাপ খাইয়ে।

এছাড়াও শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নতুন পোশাকের পসরা সাজিয়েছে মিমোজা ফ্যাশন হাউস। পুজায় পরতে পারা যায় এমন কালেকশন থাকায় বেড়ে গেছে বিকিকিনিও ।

এব্যাপারে মিমোজা চেইন শপের ব্যবস্থাপনা পরিচালক জাকির হোসেন বাচ্চু এ প্রতিবেদককে জানান,পূজার পোশাকে এবার একটা ভিন্নতা আনার চেষ্টা করেছি আমরা। অনেক সময় পূজা শেষ হয়ে গেলে এসব পোশাক আর পরতে চান না কেউ কেউ। তাই আমাদের কালেকশন সংগ্রহ করার সময়ে সেটা মাথায় ছিল। পূজার বাইরেও যাতে এসব পোশাক পরা যায়, সেটা ভেবেই আমরা আমাদের পুজা কালেকশন গুলো করেছি। শেরপুরবাসীকে বলবো আসুন, দেখুন, তার পর সিদ্ধান্ত নেন পোশাক ক্রয়ের । আমরা বিশ্বাস করি,আমাদের ক্রেতারা আমাদের উপর শতভাগ আস্থাশীল।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।