মাশরাফি ভাইয়ের কৌশল অবলম্বন করেছি: তামিম

নিজেকে নতুন করে চিনিয়েছেন তামিম ইকবাল। মিরপুরে তার ইনিংসটাকে কি বলা যায়- ঝড় নাকি তাণ্ডব? আসলে এমন ইনিংস সব বিশেষণের ঊর্ধ্বে। বলেছিলেন, বিপিএলের ফাইনালে ক্যারিয়ার সেরা ইনিংস খেলতে চান। ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে অবিশ্বাস্য এক সেঞ্চুরি করে, সেই প্রতিশ্রুতি পূরণ করেছেন।

ম্যাচ শেষে শুক্রবার সংবাদ সম্মেলনে তামিম বলেন, ‘ম্যাচ শুরুর আগে টেনশনে ছিলাম। আমি মাশরাফি ভাইয়ের কৌশল অবলম্বন করেছি। মাশরাফি ভাইয়ের মনে কি আছে আমি জানি না। তবে উনি সব সময়ই বলেন আমি জিতব আমি জিতব। উনার থেকেই কপি করা। টুর্নামেন্ট শুরুর দিন থেকেই আমার বিশ্বাস ছিল আমরা জিতবো। আমি নিজেও বিশ্বাস করতে পারতেছি না, কেমন করে এমন একটা ইনিংস খেললাম। তবে আমি খুবই পজিটিভ ছিলাম।

অন্যদিকে ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিব বলেন, ‘আমাদের কিছু ভুলের কারণে ম্যাচটা হেরেছি। ভালো শুরু করার পরও তা ধরে রাখতে পারিনি। এখান থেকেই শিক্ষা নিয়ে ভবিষ্যতে যেন আরও ভালো করতে পারি সেই দিকেই মনোযোগী হতে হবে।’

বিপিএল শেষে এবার শুরু নিউজিল্যান্ড সফরের প্রস্তুতি। সাকিব, তামিম, রুবেলসহ বাকি ক্রিকেটাররা শনিবার নিউজিল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়বে।

 

সূত্র: সময় টিভি

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের