You dont have javascript enabled! Please download Google Chrome!

মাল্টিমিডিয়ায় জাতীয় পুরস্কার পেলো শেরপুরের শাহীন

মাল্টিমিডিয়া কনটেন্ট-২০১৭ প্রতিযোগীতায় জাতীয় পুরস্কার পেয়েছে শেরপুরের ঐতিহ্যবাহী জিকে পাইলট হাইস্কুলের সহকারী শিক্ষক এমদাদুল হক শাহীন। তিনি উপজেলা, জেলা, বিভাগ ও আঞ্চলিকসহ বিভিন্ন স্তরে প্রায় ৫ হাজার প্রতিযোগীর সাথে প্রতিদ্বন্দ্বীতা করে জাতীয় ভাবে শেষ পর্বে সেরা ৩৫ জনের মধ্যে এক জন হয়ে জাতীয় পুরস্কার পেয়ে জেলার গৌরব অর্জন করেছেন।
গত ২০ ও ২১ ডিসেম্বর কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে জাতীয় শিক্ষক সম্মেলনে এক বর্ণাঢ্য আয়োজনে এ সম্মাননা ও পুরস্কার বিতরণ করা হয়।

প্রধান মন্ত্রীর কর্যালয়ের এটুআই কর্তৃক আয়োজিত সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এটুআই প্রকল্পের পরিচালক কবির-বিন-আনোয়ারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের সচিব আসিফ-উজ-জামান।

শাহীন বিগত ২০১৬ সালে মাল্টিমিডিয়া শিক্ষা প্রদ্ধতির উপর ৩টি ক্যাটাগরিতে জাতীয় পুরস্কার পান। এছাড়া শাহীন শেরপুর জেলাসহ জাতীয় এবং বিভাগীয় পর্যায়ে বিভিন্ন প্রশিক্ষণ ও প্রদর্শনীতে মাল্টিমিডিয়া ক্লাসরুমের উপর বিশেষ পুরস্কার পেয়েছেন।
তার সভাপতিত্বে ইতিমধ্যে জেলা আইসিটি কমিটি গঠন করা হয়েছে।

তিনি কমিটি’র মাধ্যমে ভবিষ্যতে বিশেষ প্রশিক্ষণের মাধ্যমে জেলার সকল শিক্ষককে আইসিটিতে আরো দক্ষ করে তোলার জন্য পরিকল্পনা গ্রহন করেছেন বলে এমদাদুল হক শাহীন জানায়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!