You dont have javascript enabled! Please download Google Chrome!

মাদক বিরোধী অভিযানে গ্রেফতার শতাধিক

দেশের বিভিন্ন স্থানে পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে শতাধিক গ্রেফতার হয়েছে। ইত্তেফাক প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর।
সাতক্ষীরা: তিন মাদক মামলার আসামি ও ১১ জামায়াত-শিবির নেতাকর্মীসহ ৬৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার সন্ধ্যা থেকে সোমবার সকাল পর্যন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
রংপুর: বিভিন্ন স্থান থেকে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৪৪ জনকে গ্রেফতার করেছে রংপুর জেলা পুলিশ। রবিবার সকাল থেকে সোমবার সকাল ৬টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এদিকে শ্যামপুরের সাহবাজপুরে মাদক বিরোধী অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে রংপুর ডিবি পুলিশ।
সুন্দরগঞ্জ (গাইবান্ধা): উপজেলার পুলিশ পৃথক অভিযান চালিয়ে গাঁজাসহ চার ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। রবিবার কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আনিছুর রহমান গোপন সংবাদের ভিত্তিতে শ্রীপুর ইউনিয়নের শখের বাজারে মোটরসাইকেলে পাচার ২শ ৮ পিস ইয়াবাসহ দুজনকে গ্রেফতার করে। এছাড়া এসআই আব্দুল ওয়াহেদ পৃথক অভিযান চালিয়ে ২শ ৫০ গ্রাম গাঁজা ও ৫৬ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন। এদের বিরুদ্ধে পৃথক মামলা রয়েছে বলে ওসি এসএম আব্দুস সোবহান নিশ্চিত করেছেন।
কোটালীপাড়া (গোপালগঞ্জ): রবিবার রাতে কোটালীপাড়া উপজেলায় ১২৫ পিস ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে কোটালীপাড়া থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে উপজেলার ঘাঘর বাজার ব্রিজের ওপর থেকে ১২৫ পিস ইয়াবাসহ উজ্জল হালদার ও মো. এমরান দাড়িয়াকে গ্রেফতার করে। অপরদিকে উপজেলা নাগরা বাজারের উত্তর পাশের ব্রিজের ওপর থেকে ৫০ গ্রাম গাঁজাসহ শামিম খান ও রাজিব খানকে গ্রেফতার করে।
চট্টগ্রাম: নগরীর একটি হোটেল থেকে ১০ হাজার ৫০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যাব। সোমবার স্টেশন রোডে দি নিউ মদিনা হোটেল থেকে তাদের গ্রেফতার করা হয়। র্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মিমতানুর রহমান জানান, গোপনসূত্রে খবর পেয়ে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় কোতোয়ালি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।
গোয়ালন্দ (রাজবাড়ী): রবিবার রাতে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ এবং জেলা গোয়েন্দা পুলিশ পৃথক অভিযান চালিয়ে হেরোইন ও ইয়াবা ট্যাবলেটসহ দুজনকে গ্রেফতার করেছে।
আদমদীঘি (বগুড়া): আদমদীঘি থানা পুলিশ ও সান্তাহার ফাঁড়ি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাদের নিকট থেকে ২০ পিস ইয়াবা ও ৩৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ ব্যাপারে থানায় পৃথক দুটি মাদক মামলা দায়ের করা হয়েছে।
হরিণাকুণ্ডু (ঝিনাইদহ): সোমবার সকালে হরিণাকুণ্ডু উপজেলার ভবানীপুর গ্রামের দুর্গা মন্দিরে চুরি করার সময় রতন নামে এক চোর ও মাদক ব্যবসায়ীকে আটক করেছে গ্রামবাসী। পরে স্থানীয় মন্দির থেকে ভবানীপুর পুলিশ ক্যাম্পের এসআই তাকে গ্রেফতার করে।
নাগেশ্বরী (কুড়িগ্রাম): রবিবার নাগেশ্বরীতে ফেনসিডিল ও ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে তাকে কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে। নাগেশ্বরী থানার ওসি এর সত্যতা নিশ্চিত করেন।
কিশোরগঞ্জ: রবিবার রাতে ইটনা থানা পুলিশ কিশোরগঞ্জের বড়বাড়ি-কাশিমপুর গ্রামের মাদক ব্যবসায়ী আব্দুল হামিদকে গ্রেফতার করেছে। পরে তার বসতঘরের চৌকির নিচ থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় এক কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ব্যাপারে ইটনা থানায় মামলা দায়ের করা হয়েছে।
মধুখালী (ফরিদপুর): মধুখালীতে সোমবার নারীসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ফরিদপুর র্যাব-৮। তারা হলেন— উপজেলার নওপাড়া ইউনিয়নের মধুপুর গ্রামের মোমরেজ শেখের ছেলে অহিদুল শেখ এবং মো. জিয়ারুলের স্ত্রী রোজিনা বেগম। এ ব্যাপারে মধুখালী থানায় একটি মাদক মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
ফুলবাড়ী (কুড়িগ্রাম): ফুলবাড়ীতে পাঁচ মাদক সেবনকারী যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার বিকেলে উপজেলার নাখারজান ও চৌত্তাবাড়ী এলাকায় ফেন্সিডিল সেবন করার অপরাধে তাদের গ্রেফতার করেন এএসআই আব্দুল রব ও গৌরাঙ্গ চন্দ্র।
সূত্র: ইত্তেফাক
শে/টা/বা/জ
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!