You dont have javascript enabled! Please download Google Chrome!

মশক নিধন অভিযানের মধ্যদিয়ে শেরপুর পৌরসভার সেবা সপ্তাহ শুরু

বাংলাদেশ স্বল্পোন্নত দেশের (এলডিসি) স্ট্যাটাস থেকে উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদযাপন উপলক্ষে দেশব্যাপী সেবা সপ্তাহের অংশ হিসেবে শেরপুরে বিশেষ মশকনিধন শুরু হয়েছে। ২২ মার্চ বৃহস্পতিবার বিকেলে পৌরসভার উদ্যোগে জেলা জজ আদালত অঙ্গণে আনুষ্ঠানিকভাবে ওই অভিযানের উদ্বোধন করেন প্রধান অতিথি সিনিয়র জেলা ও দায়রা জজ এম.এ নূর।

ওইসময় তিনি মশকমুক্ত শহর গড়ার লক্ষ্যে পৌরসভার উদ্যোগে অভিনন্দন জানিয়ে পরিচ্ছন্ন ও যানজটমুক্ত সবুজায়ন নগর গড়ার উপরও গুরুত্বারোপ করেন।

এ উপলক্ষে পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনের সভাপতিত্বে জেলা বার ভবন অঙ্গণে আয়োজিত সংক্ষিপ্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ মুহাম্মদ মোসলেহ উদ্দিন ও জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের বিচারক কামরুল হাসান খান, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সরকার হাসান শাহরিয়ার, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট খন্দকার মাহবুবুল আলম রকীব প্রমুখ।

ওইসময় যুগ্ম জেলা জজ-২ সুদীপ্তা সরকার, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সুলতান মাহমুদ, সিনিয়র সহকারী জজ মোহাম্মদ শহীদুল ইসলাম, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হুমায়ুন কবীর তালুকদার, নাহিদ সুলতানা ও মোমিনুন্নেছা খানম, পৌরসভার স্বাস্থ্য বিভাগীয় কর্মকর্তা ফারুক আহমেদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এরপর জেলা জজ আদালত, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ও জেলা বার ভবন অঙ্গণে মশক নিধনের স্প্রে করা হয়।

পৌরসভার সচিব আবু লায়েছ মোঃ বজলুল করিম জানান, মশকনিধন অভিযান শেরপুর পৌরসভার একটি চলমান প্রক্রিয়া। তবে এবার সেবা সপ্তাহ উপলক্ষে শহরে সপ্তাহব্যাপী বিশেষ অভিযান চলবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!