You dont have javascript enabled! Please download Google Chrome!

মলাটের ভাঁজে ‍”কয়েকটি ঝিঁ ঝিঁ পোকার আর্তনাদ”

অবশেষে মলাট খুঁজে পেয়েছে শেরপুরের তরুন কবি অভিজিৎ চক্রবর্তীর প্রথম কাব্যগ্রন্থ “কয়েকটি ঝিঁ ঝিঁ পোকার আর্তনাদ”। আসছে বই মেলায় তিউড়ি প্রকাশনের স্টলে বইটি বাজারে আসছে।

৪৮ পৃষ্ঠার বইটিতে অভিজিৎ চক্রবর্তীর ৪০ টি কবিতা প্রকাশিত হচ্ছে। যার সবকটিতেই থাকছে প্রেম, ভালোবাসা, দ্রোহ আর মান অভিমানের ছোঁয়া।

অভিজিৎ চক্রবর্তী শেরপুর শহরের রনজিৎ চক্রবর্তী ও শিউলি চক্রবর্তী দম্পতির ছেলে। বাবা সরকারী চাকুরীজীবি আর মা গৃহিণী। এক ভাই আর এক বোনের মধ্যে অভিজিৎ বড়। ছোট বেলা থেকেই কবিতার মধ্যে বেঁচে থাকার স্বাধ খুঁজে পেয়েছিলেন অভি। আর তাই প্রথম প্রকাশিত কবিতার বই সম্পর্কে তিনি শেরপুর টাইমসকে বলেন, “আমার কাছে কবিতা হচ্ছে বেঁচে থাকার অনুপ্রেরণা। এই অনুপ্রেরণা থেকেই কবিতা লিখি।”

অনেক আগে থেকেই ফেসবুকসহ বিভিন্ন সামাজিক গণমাধ্যমে অভির লিখা কবিতা পাঠক জনপ্রিয়তা পেয়েছে। তার ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে লিখা প্রতিটি পোষ্টে রয়েছে ভিন্নধর্মী কবিতার ছন্দ। নান্দনিক এইসব পোষ্ট পড়ে অনেকেই জোর করে কবিতার বই প্রকাশে উৎসাহ দিয়েছেন। আর তাই সকলের ভালোবাসায় অবশেষে মলাট খুঁজে পেয়েছে তার ৪০ টি কবিতা।

বইটি উৎসর্গও করা হয়েছে, পাঠক ও শুভানুধ্যায়ীদের জন্য। যাদের ভালোবাসায় এতোটা পথ হেঁটে কবিতাগুলো মলাট খুঁজে পেলো, তাদের জন্য বইটি উৎসর্গ করেছেন অভিজিৎ।

প্রভাতী রানী সিনহার প্রকাশনায় ও তিউড়ি প্রকাশনার ব্যানারে প্রকাশিত অভিজিৎ চক্রবর্তীর “কয়েকটি ঝিঁ ঝিঁ পোকার আর্তনাদ” বইটি অনলাইনে পাওয়া যাবে রকমারি ডট কমে এবং ভারতে পাওয়া যাবে কলকাতার এটলাস এন্টারপ্রাইজ, ত্রিপুরা বাণী ও অক্ষর প্রকাশনে।

প্রথম ভালোবাসার বহিঃপ্রকাশ প্রথম বইটি নিশ্চয় পাঠকের মনে জায়গা করে নেবে এমনটাই প্রত্যাশা শেরপুরের তরুণ কবি অভিজিৎ চক্রবর্তীর।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!