You dont have javascript enabled! Please download Google Chrome!

মধুটিলা ইকোপার্কে তক্ষক সাপ অবমুক্তকরন

শেরপুরের নালিতাবাড়ীর মধুটিলা ইকোপার্কে বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে কথিত মুল্যবান একটি তক্ষক সাপ অবমুক্ত করা হয়েছে।

বনবিভাগ সুত্রে জানা গেছে, নালিতাবাড়ী উপজেলার পৌর-শহরের আড়াইআনী বাজারের চকপাড়া মহল্লার তোফাইল মিয়ার পরিত্যক্ত রান্নাঘর থেকে থানা পুলিশ ১২ ইঞ্চি লম্বা একটি তক্ষক সাপ উদ্ধার করে। তবে থানা পুলিশ জানিয়েছে পাশ্ববর্তী উপজেলা হালুয়াঘাট থেকে তক্ষক পাচারকারী চক্র বৃহস্পতিবার দুপুরে একটি শপিং ব্যাগে করে এই তক্ষক সাপটি পাচার করতে চাচ্ছিল। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পাচারকারী ব্যক্তি পালিয়ে যায়। পুলিশ ওই তক্ষক সাপটি উদ্ধার করে বন বিভাগের মধুটিলা রেঞ্জে হস্তান্তর করে। পরে বনবিভাগ বিকেলে সমেশ্চুড়া বনবিট কর্মকর্তা আব্দুর রউফ, সমাজিক বনায়নের ভারপ্রাপ্ত কর্মকর্তা আকরাম হোসেন, এএসআই আজাহার আলী, পার্কের ইজারাদার সাদ্দাম হোসেন, মারফত আলী মারুফ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে মধুটিলা ইকোপার্কে তক্ষক সাপটি অবমুক্ত করা হয়।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!