You dont have javascript enabled! Please download Google Chrome!

মতিয়া চৌধুরীকে বিজয়ী করতে মাঠে নেমেছে সর্বস্তরের নেতারা

শেরপুর- ২ (নকলা-নালিতাবাড়ী) আসনের আওয়ামী লীগের মনোনিত প্রার্থী ও কৃষিমন্ত্রী অগ্নিকন্যা বেগম মতিয়া চৌধুরীকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও বিজয়ী করতে নালিতাবাড়ী উপজেলার সর্বস্তরের নেতাকর্মীরা মাঠে নেমেছেন। এ উপজেলার ১২টি ইউনিয়ন ও একটি পৌর সভা নিয়ে গঠিত নির্বাচনী এলাকায় প্রতিটি ইউনিয়নে নির্বাচনী প্রচার কেন্দ্র ছাড়াও নেতারা দিনেরাতে বাড়ি বাড়ি গিয়ে উঠান বৈঠক করে নারী ও নতুন ভোটারদের নৌকা প্রতিকের প্রতি আকৃষ্ট করছেন। নৌকা প্রতিকের প্রার্থী মতিয়া চৌধুরীসহ সর্বস্তরের নেতারা এখন মাঠে ভোট যুদ্ধে নেমেছেন।

নালিতাবাড়ী ও নকলা এই দুই উপজেলার ৫০১ বর্গ কিলোমিটার আয়তন বিশিষ্ট এই আসনটি ২টি পৌরসভা ও ২১টি ইউনিয়ন নিয়ে গঠিত। এ আসনে মোট ভোটার ৩ লাখ ৪৯ হাজার ১৫৮ জন। নকলায় ভোটার সংখ্যা এক লাখ ৫১ হাজার ৫৩৩ জন (নারী ভোটার ৭৭ হাজার ৪১ এবং পুরুষ ভোটার ৭৪ হাজার ৪৯২জন) এবং নালিতাবাড়ীতে ভোটার এক লাখ ৯৭ হাজার ৬২৫জন (পুরুষ ভোটার ৯৭ হাজার ৪২০ এবং নারী ভোটার এক লাখ ২০৫ জন)। নির্বাচন অফিসের হিসাব অনুযায়ী নকলা-নালিতাবাড়ী আসনে পুরুষ ভোটারের চেয়ে মহিলা ভোটার ৫ হাজার ৩৩৪ জন বেশি।

বারমারী এলাকার পোড়াগাঁও ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মুর্শেদ বলেন, আমরা গ্রামে গ্রমে গিয়ে উঠান বৈঠক করে মতিয়া চৌধুীরর জন্য নৌকা মার্কায় ভোট চাচ্ছি ও লিফলেট বিতরন করছি। কারন এ আসনে পুরষ ভোটারের চেয়ে নারী ভোটারের সংখ্যা বেশি। তাছাড়া আমরা নতুন ভোটারদের কাছে বেশি জোড় দিয়ে ভোটের আবেদন করছি। মতিয়া চৌধুরী এলাকায় প্রচুর উন্নয়ন করেছেন। ইতোমধ্যেই নাকুগাঁও স্থলবন্দর এলাকায় ভারত-বাংলাদেশ সীমান্ত হাট বসানোর সরকারীভাবে সিদ্ধান্ত হয়েছে। এসব চলমান উন্নয়নকাজ সম্পন্ন করতে হলে এই আসনে বেগম মতিয়া চৌধুরীকে আবারও বিজয়ী করতে হবে।

তিনি বিজয়ের ব্যাপারে আরো বলেন, আমরা শতভাগ আশাবাদী মতিয়া চৌধুরী সৎ লোক তিনি অন্যায়কে কখনো প্রশ্রয় দেন না। তার সততা ও কর্মদক্ষতা দেখে নাকলা নালিতাবাড়ীর মানুষ অগ্নিকন্যা মতিয়া চৌধুরীকে আবারো বিজয়ী করবেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!