You dont have javascript enabled! Please download Google Chrome!

ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪ ব্যবসায়ীর জরিমানা

শেরপুরের শ্রীবরদী পৌরশহরের মেয়াদ উত্তীর্ণ ও নিষিদ্ধ ঔষধ রাখার দায়ে চার ফার্মেসীকে ১৯ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। ২৮আগস্ট সোমবার দুপুরে উপজেলা প্রশাসন ও ঔষধ তত্ত্ববধায়ক ঔষধ প্রশাসনের উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট খালেদা নাছরিন ওই ভ্রাম্যমান আদালত পরিচালান করেন।

জানা যায়, কিছু অসাধু ব্যবসায়ী বেশি লাভের আশায় মেয়াদ উর্ত্তীণ ঔষধ ও নিষিদ্ধ ঔষধ রেখে ব্যবসা করে আসছে। এরই সংবাদ পেয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট খালেদা নাসরিন। এসময় ড্রাগ এ্যাক্ট ১৯৪০ এর ধারা ১৮ (এ) এবং ধারা ২৭ আইনের ফুলন ড্রাগ হাউজে ১০হাজার, আক্তার মেডিকেল হলে ৫হাজার, জনতা ড্রাগ হাউজে ২হাজার ও রৌশন আরা মেডিকেল হলে ২হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও ওই চার ফার্মেসী থেকে মেয়াদ উত্তীর্ণ ও নিষিদ্ধ ঔষধ জব্দ করে জনসম্মুখে পুড়ে ফেলা হয়। এদিকে ভ্রাম্যমান আদালতের উপস্থিতি টের পেয়ে পৌরশহরের বেশির ভাগ ফার্মেসী দ্রুত বন্ধ করে পালিয়ে যায়।

ভ্রাম্যমান আদালতে আরো উপস্থিত ছিলেন, ড্রাগ সুপার তাহমিদ জামিল, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রহুল আলম তালুকদার, একাডেমিক সুপার ভাইজার মোশারফ হোসেন সাগর, শ্রীবরদী থানা পুলিশ প্রমূখ।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট খালেদা নাছরিন বলেন, জনসাধারণের জন্য এ অভিযান অব্যহত থাকবে।

শেরপুর টাইমস/ বা.স

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!