You dont have javascript enabled! Please download Google Chrome!

ভোট দিয়ে বিজয়ী করুন শেরপুরের ছেলে বিজ্ঞানী আনোয়ার শাহাদৎ কে

 

ভোট দিয়ে বিজয়ী করার অনুরোধ জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করছেন শেরপুরের তরুন উদ্ভাবক বিজ্ঞানী আনোয়ার শাহাদৎ । তিনি দেশব্যাপী শুরু হওয়া দেশের সর্বপ্রথম রিয়্যালিটি শো ‘উদ্ভাবকের খোঁজে’ প্রায় ১৫০০ উদ্ভাবনকে পিছনে ফেলে সেরা দশে স্থান করে নিয়েছেন।

এবার শুরু হয়েছে এস এম এস পর্ব । তাই শেরপুরের এই তরুন উদ্ভাবককে বিজয়ী বেশে দেখতে চাইলে করতে হবে এস এম এস । একটি মোবাইল থেকে এবার এস এম এস করা যাবে ।

যেভাবে করবেন এস এম এস : প্রথমে আপনার মোবাইলের মেসেজ আপসনে গিয়ে ছোটহাতের ok sahadat. লিখে পাঠিয়ে দিন 16345. নাম্বারে। প্রকল্প : ব্যাটরী ছাড়া ২২০v সোলার।

আমাদের দেশেই রয়েছে অনেক উদ্ভাবক, যাদের উদ্ভাবনী আইডিয়ায় পাল্টে যেতে পারে আমাদের দেশের ভবিষ্যৎ। এ সব উদ্ভাবকদের নতুন নতুন উদ্ভাবন নিয়েই শুরু হয়েছে দেশের সর্বপ্রথম রিয়্যালিটি শো ‘উদ্ভাবকের খোঁজে’।

অনুষ্ঠানটি প্রচারিত হবে প্রতি সোমবার ও মঙ্গলবার বাংলাদেশ টেলিভিশন-এ রাত ৯টা ৩০ মিনিটে, চ্যানেল আই-তে বিকাল ৫টা ৩০ মিনিটে, নিউজ টোয়েন্টিফোর-এ সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে এবং রাত ৯টা ৩০ মিনিটে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!