You dont have javascript enabled! Please download Google Chrome!

ভীড় বাড়ছে গজনী অবকাশে নবনির্মিত জলপ্রপাতে

ইতোমধ্যে দেশের বিভিন্ন স্থান থেকে আগত দর্শনার্থীদের পদভারে মুখরিত হতে শুরু করেছে গজনী অবকাশ কেন্দ্র। তবে ডিসেম্বরের শেষ দিকে একটু বেশিই দর্শনার্থীদের দেখা মেলে সবুজে ঘেরা কোলাহল মুক্ত এই পিকনিক স্পটে। আজ (শুক্রবার) ছুটির দিন হওয়ায় বেশ দর্শনার্থীদের আগমন ঘটেছে গজনী অবকাশ কেন্দ্রে।

পরীক্ষামূলকভাবে চালু হওয়া পাহাড়ী ঢালে নির্মিত জলপ্রপাতের প্রতি বিশেষ নজর ছিলো এখানে আগত প্রকৃতিপ্রেমীদের। ঝর্ণার পানির জলরাশির সাথে পাহাড়ী টিলার পাশ দিয়ে লেক পর্যন্ত নতুন করে নির্মিত সুদীর্ঘ ওয়াকওয়ে এ মৌসুমে এখানকার দর্শনার্থীদের পছন্দের তালিকায় শীর্ষে স্থান পাচ্ছে।

অনেককে এখানে বিশেষ বিশেষ ভঙ্গিমায় ছবি তুলতে দেখা গেছে। আবার খানিক ক্ষণ পরে অন্য দলকে জলপ্রপাতের নিচে নির্মিত পাথরের উপর বসে আড্ডা দিতে দেখা গেছে। তবে তরুণদের চেয়ে জলপ্রপাতে তরুণী ও শিশুদের ভীড় ছিলো লক্ষণীয়। অনেকে জলপ্রপাতের স্বচ্ছ পানিতে হাতমুখ ধুয়ে চেহারায় ক্লান্তির ছাপ দূর করার চেষ্টা করছেন।

বিগত সময়ের বন্যায় গজনীর মূল আকর্ষণ ক্রিসেন্ট লেক ও পেডেল বোট ক্ষতিগ্রস্থ হলেও আগতদের সারাদিনের ঘুরাঘুরিতে এবারে পছন্দের তালিকায় যোগ হচ্ছে ভিন্ন মাত্রা। এই মৌসুমে জেলা প্রশাসনের তত্ত্বাবধানে নির্মিত হয়েছে বেশ কিছু নতুন ও দৃষ্টিনন্দন স্থাপনা, নেয়া হয়েছে বেশকিছু পরিকল্পনা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!