You dont have javascript enabled! Please download Google Chrome!

ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন সফল করতে ঝিনাইগাতীতে অবহিতকরণ ও পরিকল্পনা সভা

আগামী ১৪জুলাই জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন (১ম রাউন্ড) সফল করার লক্ষ্যে শেরপুরের ঝিনাইগাতীতে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলানায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ অবু হাসান শাহীন।

সভায় বক্তক্য রাখেন ইউএনও (ভারপ্রাপ্ত) উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. রাশেদুল হাসান, থানার (ওসি তদন্ত) মো. আব্দুল কাদের, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. আকরাম হোসেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রশিদা বেগম, সাংবাদিক মো. জাহিদুল হক মনির প্রমুখ।

সভায় উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ অবু হাসান শাহীন জানান, এ বছর ঝিনাইগাতীতে ২৩ হাজার ৫’শ শিশুকে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানোর লক্ষমাত্রা নিধারণ করা হয়েছে। এর মধ্যে ছয় থেকে ১১ মাস বয়সী ২ হাজার ৫’শ শিশুকে নীল রঙের এবং ১২ থেকে ৫৯ মাস ২১ হাজার শিশুকে লাল রঙের ভিাটামিন এ ক্যাপসুল খাওয়ানে হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!