You dont have javascript enabled! Please download Google Chrome!

ভাষা শহীদ স্মরণে শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের শ্রদ্ধাঞ্জলি অর্পণ

শেরপুরে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে শহরের চকবাজার কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়েছে।

আজ ২১ ফেব্রুয়ারীর প্রথম প্রহরে ভাষা শহীদদের স্মরণে শেরপুর প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম আধার, সিনিয়র সহভাপতি জিএম বাবুল, সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা মহিউদ্দিন সোহেলকে সাথে নিয়ে এই শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

এসময় সংগঠনটির সভাপতি সোহেল রানা, সাধারণ সম্পাদক ইমরান হাসান রাব্বী, সাংগঠনিক সম্পাদক এসএম জুবাইদুল ইসলাম, কোষাধ্যক্ষ শাকিল মুরাদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আলমগীর আল-আমিন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জিয়াউল হক জুয়েল, দপ্তর সম্পাদক রইচ উদ্দিন আহমেদ হৃদয়, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিনহাজ উদ্দিন, কার্যনির্বাহী সদস্য ইফতেখার পাপ্পু, মেহেদী হাসান সাব্বিরসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!