You dont have javascript enabled! Please download Google Chrome!

ভারত থেকে অপহৃত এক কিশোরকে শেরপুর থেকে উদ্ধার, গ্রেফতার-১

শেরপুরের ঝিনাইগাতি উপজেলার আহমদনগর এলাকা থেকে বাংলাদেশী অপহরণকারী চক্রের হাতে অপহৃত এক ভারতীয় কিশোরকে উদ্ধার করেছে পুলিশ। একই সঙ্গে আটক করা হয়েছে অপহরণকারী দলের বাংলাদেশী এক সদস্যকে। ১৫ মে সোমবার রাত সাড়ে দশটার দিকে উদ্ধার ও আটকের এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, গত ১২ মে শুক্রবার রাতে ভারতের মেঘালয় রাজ্যের শিলং এলাকা থেকে সেখানকার ডেগিড বাসাইএমওয়েট (১৬) নামে এক কিশোরকে অপহরণ করে বাংলাদেশের দুই অপহরণকারী। সে শিলং এর মেরাইং গ্রামের রিজয় বাসাইএম ওয়েটের ছেলে। এরপর গত কয়েকদিন ধরে অপহৃতকে শেরপুর সীমান্তের বিভিন্ন স্থানে রেখে অপহৃতের পরিবারের কাছে ৬০ লাখ ভারতীয় রুপি মুক্তিপণ দাবী করে আসছিল।

এ ঘটনা শিলংএর এসপির মাধ্যমে শেরপুরের পুলিশ সুপারকে জানানো হলে পরে মোবাইল ট্র্যাকিং করে শুক্রবার রাতে পুলিশের একটি দল অপহৃত ওই কিশোরকে জেলার ঝিনাইগাতী উপজেলার আহম্মদ নগর থেকে উদ্ধার করে। এসময় অপহরণকারী দলের সদস্য হালুয়াঘাট উপজেলার ভালুকাকুড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে আল আমীন আলম (২৮) নামের এক যুবককে আটক করা হয়।

পুলিশ সুপার রফিকুল হাসান গণি অপহরনের ঘটনার সত্যতা নিশ্চিত করে এ বিষয়ে আগামীকাল (মঙ্গলবার) বিস্তারিত সাংবাদিকদের কাছে অবহিত করবেন বলে জানিয়েছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!