ভারতীয় নাগরিকসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শেরপুরের শ্রীবরদী উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে ভারতের আসাম রাজ্যের এক নাগরিকসহ দুইজনকে আটক করেছে বিজিবি। শুক্রবার (৬ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার খারামোরা গ্রামের ভারতীয় সীমানা সংলগ্ন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো- ভারতের আসাম রাজ্যের দক্ষিণ শালমারা জেলার মানকেরচর থানার কাকড়িমারার শঠিমারী গ্রামের খলিল মিয়ার ছেলে মফিজল হক (৩০) ও শ্রীবরদী সীমান্তের খারামোরা গ্রামের আব্দুল মতিনের ছেলে সুমন মিয়া (২৪)। এসময় তাদের কাছ থেকে ৩শ ৭৫ পিস ইয়াবা ট্যাবলেট ও দুই হাজার ২শ ৫০ ভারতীয় রুপি উদ্ধার করা হয়। শনিবার (৭ সেপ্টেম্বর) বিকালে আটককৃতদের কোর্টে সোপর্দ করা হয়েছে।

শুক্রবার দিবাগত রাতে শ্রীবরদী উপজেলার খারামোরা গ্রামের ভারতীয় সীমানা সংলগ্ন রাস্তায় ওই দুই যুবক ঘোরাঘুরি করছিল। এসময় তাওয়াকোচা বিজিবি ক্যাম্পের সদস্যরা তাদেরকে সন্দেহ হলে আটক করে। পরে তাদের কাছ থেকে ৩শ ৭৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ২ হাজার ২শ ৫০ ভারতীয় রুপি উদ্ধার করে। শনিবার সকালে তাদেরকে শ্রীবরদী থানায় হস্তান্তর করেন বিজিবি। এ ব্যাপারে তাওয়াকোচা বিজিবি ক্যাম্প কমান্ডার বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, তাদের বিরুদ্ধে মাদক আইনসহ পৃথক তিনটি মামলা হয়েছে। আটককৃতদের কোর্টে সোপর্দ করা হয়েছে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।