You dont have javascript enabled! Please download Google Chrome!

ব্লাড ক্যান্সারে আক্রান্ত শিশু তৃপ্তিকে বাঁচাতে সাহায্যের আবেদন

প্রয়োজনীয় অর্থের অভাবে ব্লাড ক্যান্সারে আক্রান্ত দেড় বছর বয়সী শিশু তৃপ্তি রানী দে’র চিকিৎসা হচ্ছে না। সমাজের বিত্তবানদের সহমর্মিতা কামনা করেছেন শিশুরি বাবা মানিক চন্দ্র দে ও মা রাধা রানী দে।
পারিবারিক সূত্র জানায়, শেরপুরের নালিতাবাড়ী পৌর শহরের গড়কান্দা কাচারীপাড়া মহল্লার মানিক-রাধা দম্পতির একমাত্র মেয়ে তৃপ্তি’র বেশ কিছুদিন আগে গলাসহ শরীরের বিভিন্ন অংশ ফুলে যায়। এসময় শিশু তৃপ্তিকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ময়মসসিংহ হয়ে পাঠানো হয় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ ও হাসপাতালে। এখান থেকে জানানো হয়, তৃপ্তির ব্লাড ক্যান্সার হয়েছে। পরে তাকে নিয়ে যাওয়া হয় ভারতের চেন্নাইয়ে অবস্থিত ভেল্যুর সিএমসি হাসপাতালে। চেন্নাইয়ে যাওয়ার পর চিকিৎসকরা দীর্ঘ সময় ধরে চিকিৎসার কথা জানান তৃপ্তির। এতে ব্যয় হবে প্রায় ২০-২২ লাখ টাকা। এতো টাকা জোগাড় করা তৃপ্তির বাবা-মার জন্য সাধ্যের বাইরে। এঅবস্থায় তৃপ্তির বাবা-মা ও দাদা বীর মুক্তিযোদ্ধা মনোরঞ্জন দে সমাজের বিত্তবানদের সহযোগিতা কামনা করেছেন তৃপ্তিকে বাঁচাতে। সহযোগিতার জন্য তৃপ্তির চাচা শঙ্কর দে’র বিকাশ নম্বর-০১৭৪১-৩৫৫৬২৭।

শেরপুর টাইমস/ বা.স

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!